Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না         জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২         সেই আতিয়া মহল থেকে ৪ নারী-পুরুষ গ্রেপ্তার        

‘আল্লাহ যেন দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেন’

বৈশাখী নিউজ ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘গণতন্ত্রহীনতার এই সময়ে পরিস্থিতি থেকে উত্তরণে আল্লাহর কাছে দোয়া করেছি, তিনি যেন দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেন।’

বুধবার (২১ জুলাই) সকালে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব অভিযোগ করে বলেন, মিথ্যা মামলায় কারাবন্দী বেগম জিয়া এবং নির্বাসনে ভারপ্রাপ্ত চেয়ারম্যান আর লাখ লাখ মানুষ গুম-খুনের শিকার হচ্ছেন।

তিনি বলেন, করোনা মহামারির সময় সরকারের উদাসীনতা আর অযোগ্যতায় দেশের মানুষ কষ্ট পাচ্ছে। দেশবাসীর জন্য দোয়া করি যেন সবাই করোনা থেকে মুক্ত হতে পারেন। পাশাপাশি মহামারিকালে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, দলের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন নবী খান সোহেল, যুবদল নেতা সুলতান সালাউদ্দিন টুকুসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

এ ছাড়া সকালে জিয়ার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে, ঈদের দিনে দুপুর ১টা পর্যন্ত রাজধানীর গুলশানে বাসভবন ফিরোজায় বেগম খালেদা জিয়ার সঙ্গে পরিবারের কেউ দেখা করতে যায়নি বলে জানান বাড়ির নিরাপত্তায় নিয়োজিত কর্মীরা।

অবশ্য দলের নেতারা জানিয়েছেন, করোনা পরিস্থিতি বিবেচনায় নিয়ে নেত্রীর সঙ্গে এবার সরাসরি ঈদের শুভেচ্ছা বিনিময়ের উদ্যোগ রাখা হয়নি।

 

0Shares





Related News

Comments are Closed