Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না         জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২         সেই আতিয়া মহল থেকে ৪ নারী-পুরুষ গ্রেপ্তার        

আমেরিকা প্রবাসী নারীকে বিয়ে, স্বামী শ্রীঘরে

বৈশাখী নিউজ ডেস্ক: স্ত্রী-সন্তানকে ফেলে যুক্তরাষ্ট্র প্রবাসী এক নারীকে বিয়ে করে পলাতক হন এক ব্যক্তি। পরে এ ঘটনায় স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেপ্তার হয়ে তিনি এখন কারাগারে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৯ জুলাই) পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো. সোহেল রানা এ তথ্য জানান। তিনি বলেন, সর্বোচ্চ কল্যাণ ও সুরক্ষা বিবেচনায় ঘটনার সাথে সংশ্লিষ্ট ব্যক্তির নাম পরিচয় প্রকাশ করা গেল না।

পুলিশ সদর দফতর জানায়, বগুড়ার দুপচাচিয়া থেকে দুই সন্তানের জননী এক নারী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে বার্তা পাঠিয়ে সহযোগিতা চান। তিনি উল্লেখ করেন, তার স্বামী যুক্তরাষ্ট্র প্রবাসী এক নারীর সঙ্গে অনলাইনে পরিচিত হয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরই মাঝে একদিন তার স্বামী তাকে ও তার দুই শিশু সন্তানকে ফেলে চলে যান।

যুক্তরাষ্ট্র প্রবাসী সেই বাংলাদেশি নারী বর্তমানে দেশে অবস্থান করছেন। ভুক্তভোগী ও দুই শিশু সন্তানকে ফেলে গিয়ে তার স্বামী সেই নারীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। সেই নারীর সঙ্গে সম্পর্ক, বিয়ে কোনো বিষয়েই তাকে বিন্দুমাত্র টের পেতে দেননি তার স্বামী।

স্বামী ছেড়ে চলে যাওয়ার পর ঘরে কোনো টাকা না থাকায় মানবেতর জীবনযাপন করেন তিনি। বাধ্য হয়ে এক পর্যায়ে তিনি দুই সন্তানসহ তার নিজ গ্রামের বাড়ি দুপচাচিয়ায় বাবা-মায়ের কাছে চলে যান। স্বামী সন্তান নিয়ে ওই নারী সুখী হতে চান।

পুলিশ সদর দফতর আরও জানায়, তার বার্তা পেয়ে নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জুয়েলকে ওই নারী ও তার সন্তানদের আইনগত অধিকার নিশ্চিত করার জন্য নির্দেশনা ও প্রয়োজনীয় পরামর্শ দেয়া হয়। নারীর ইচ্ছা অনুযায়ী তার স্বামী যুক্তরাষ্ট্র প্রবাসী কথিত সেই নারীকে ইতোমধ্যে বিয়ে না করে থাকলে তাকে তার স্ত্রী ও সন্তানদের কাছে ফিরিয়ে আনতে সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে আশ্বাস দেয় পুলিশ। পরে অবশ্য জানা যায়, ওই ব্যক্তি যুক্তরাষ্ট্র প্রবাসী কথিত সেই নারীকে ইতোমধ্যেই বিয়ে করেছেন।

পরে ওই নারী অভিযোগ দায়েরের ইচ্ছা ব্যক্ত করেন। ভুক্তভোগী নারী তার নিজের ও সন্তানদের ওপর করা স্বামীর নির্যাতন ও নিপীড়নের কথা উল্লেখ করে প্রাসঙ্গিক প্রমাণ উপস্থাপন করে নওগাঁ সদর থানায় অভিযোগ দায়ের করেন। পরে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করা হয়।

0Shares





Related News

Comments are Closed