Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না         জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২         সেই আতিয়া মহল থেকে ৪ নারী-পুরুষ গ্রেপ্তার        

সিলেটে গণমাধ্যম অফিস সহকারীরা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

বৈশাখী নিউজ ২৪ ডটকম: প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়েছেন সিলেট জেলা প্রেসক্লাবের তালিকাভুক্ত বিভিন্ন গণমাধ্যমের অফিস সহকারীরা। প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর এমন ঈদ উপহার পেয়ে খুশি অফিস সহকারীরা।

বৃহস্পতিবার সকালে সিলেটের জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে গণমাধ্যম অফিস সহকারীদের হাতে প্রধানমন্ত্রী দেওয়া ঈদ উপহার নগদ অর্থ তুলে দেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ।

অনুষ্ঠানে এম কাজী এমদাদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মেহনতি মানুষের কল্যাণে কাজ করছেন। দেশব্যাপী করোনায় অসহায় কর্মহীন মানুষকে ঈদ উপহার দিচ্ছেন। তিনি প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করে সকলকে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আজহা উদযাপনের আহবান জানান।

এসময় জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ জেলা প্রেসক্লাবের গণমাধ্যমগুলোর অফিস সহকারীদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দেওয়ায় প্রধানমন্ত্রী ও সিলেটের জেলা প্রশাসকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

0Shares





Related News

Comments are Closed