Main Menu
শিরোনাম
ছাতকে পিকআপের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু         শ্রীমঙ্গলে বার্ড পার্ক থেকে চারটি বন্যপ্রাণী উদ্ধার         গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না        

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সিলেটের ২ জন নিহত

প্রবাস ডেস্ক: সৌদি আরবের জেদ্দায় কাজ শেষ করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সিলেটের গোলাপগঞ্জের আনোয়ার হোসেন (৩০) ও হরমুজ আলী (৪৫) নামে দুজন নিহত হয়েছেন।

বৃস্পতিবার (২৪ জুন) বিকালে সৌদি আরবের জেদ্দায় এ ঘটনাটি ঘটে।

নিহত আনোয়ার হোসেন উপজেলার শরীফগঞ্জ ইউপির কালিকৃষ্ণপুর গ্রামের আবুবকর মিয়ার ছেলে ও হরমুজ আলী একই গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।

এ ঘটনায় শরীফগঞ্জ ইউনিয়নের আরও ৪ জন আহত হয়েছেন। আহতরা হলেন- কালিকৃষ্ণপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল আলিম (৪৮), ইসলামপুর গ্রামের তাহের মিয়ার ছেলে জাকির হোসেন (৫০), কালিকৃষ্ণপুর গ্রামের ছাদিকুর রহমান (২৩) ও সাইকুল ইসলাম (২৩)।

জানা যায়, বৃস্পতিবার বিকালে সৌদি আরবের জেদ্দায় কাজ থেকে ফেরার পথে ট্যাংকলরির সাথে মাইক্রোবাসের ধাক্কায় ঘটনাস্থলেই আনোয়ার হোসেন ও হরমুজ আলী নিহত হন। এ ঘটনায় শরীফগঞ্জ ইউপির আরও ৪জন আহত হয়েছেন। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। আহতরা বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় সেখানকার হাসপাতালে আইসিউতে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন ইমামুল ইসলাম নামের এক ব্যক্তি। তিনি জানান, সৌদি আরবের জেদ্দায় কাজ থেকে ফেরার পথে ট্যাংকলরির সাথে মাইক্রোবাসের ধাক্কায় ঘটনাস্থলেই আনোয়ার হোসেন ও হরমুজ আলী নিহত হন। সেই সাথে আহত হন আরও ৪ জন। তারা একই গ্রামের।

0Shares





Related News

Comments are Closed