Main Menu
শিরোনাম
গোলাপগঞ্জে ৩৩ কেন্দ্রে দেয়া হবে করোনার টিকা         শাহজালাল সার কারখানার ৩৯ কোটি টাকা আত্মসাত, দুদকের মামলা         সিলেটে জেলা-ব্র্যান্ডিং নিয়ে অনলাইন প্রশিক্ষণ কর্মশালা         গোলাপগঞ্জে ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন         সেই প্রবাসী নারী লন্ডনের উদ্দেশ্যে সিলেট ছেড়েছেন         জগন্নাথপুরে স্বামীর মৃত্যুর কয়েক ঘন্টার মধ্যে স্ত্রীর মৃত্যু         গোলাপগঞ্জের শায়খ আব্দুল কুদ্দুছ আর নেই         সিলেটে করোনায় রেকর্ড ২০ জনের মৃত্যু, শনাক্ত ৭১৫         ভোলাগঞ্জ দিয়ে ফের ভারত থেকে আসবে পাথর         বিশ্বনাথে বাঁশের সাঁকো আর সেতু হয় না         জকিগঞ্জে জুয়ার আসর থেকে গ্রেফতার ১২         সেই আতিয়া মহল থেকে ৪ নারী-পুরুষ গ্রেপ্তার        

মাদরাসা শিক্ষার্থী নাবিউলকে বাঁচাতে মায়ের আকুতি

বৈশাখী নিউজ ডেস্ক: দিনমজুর পরিবারের একমাত্র সন্তান মাদ্রাসা পড়ুয়া নাবিউল হক (১১) ব্ল্যাড ক্যান্সারে (এপ্লাস্টিক এনিমিয়া) আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

টাকার অভাবে থমকে আছে তার চিকিৎসা। দরিদ্র পিতা মোঃ ওদুদ ও মা নাছু বেগমের একমাত্র ছেলেকে বাঁচাতে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন।

সিলেট সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের উপর পাড়ার গোয়াইটুলার একটি মাদরাসার ২য় শ্রেণিতে পড়াশোনা করে নাবিউল। গত রমজান মাসের প্রায় ১৫ দিন পূর্বে হঠাৎ অসুস্থতাবোধ করলে চিকিৎসার জন্য সিলেটের রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে ডাক্তারের পরামর্শে বিভিন্ন টেস্ট করালে ধরা পড়ে তার রক্তে ব্লাড ক্যান্সার।

চিকিৎসক জানিয়েছেন, রবিউলকে বাঁচাতে চিকিৎসা বাবৎ প্রায় ৩ লক্ষ টাকার প্রয়োজন। দিনমজুর অসহায় বাবা মোঃ ওদুদ মিয়া ও মা নাছু বেগমের পক্ষে তার চিকিৎসার খরচ বহন করা সম্ভব নয়। ছেলেকে বাচাঁতে সমাজের হৃদয়বান ব্যক্তিদের সহযোগীতা কামনা করেছেন। রবিউলকে সাহায্য করতে চাইলে তার পিতা মোঃ ওদুদ এর সাথে যোগাযোগ করতে পারেন। তার ফোন ও বিকাশ নম্বর ০১৭৩৫৬১২৩৬৯।

0Shares





Related News

Comments are Closed