Main Menu
শিরোনাম
‘এক্সেস লাগেজ’ জটিলতায় সেই নারীর ফ্লাইট মিস : বিমান         দশ হাসপাতাল ঘুরে বিয়ানীবাজারে বৃদ্ধার মৃত্যু         ইনসাফ ওয়েলফেয়ারের বৃক্ষরোপন ও চারা বিতরণ         প্রবাসী জামিলা চৌধুরীর সাথে মাবাফা নেতৃবৃন্দের স্বাক্ষাৎ         সিলেটে আইসিইউ ও ১ হাজার শয্যা বাড়ানোর দাবি         জৈন্তাপুরে ওপার থেকে নদীপথে আসছে টমেটোর চালান         ওসমানীতে যাত্রী হয়রানি, দুই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা         স্ত্রীকে বস্তাবন্দি করে নদীতে ফেলার চেষ্টা স্বামীর         সিলেটে করোনায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্ত ৩৪০         বিশ্বনাথে খেলনার ‘বেহালা’য় হাছু মিয়ার জীবন সংগ্রাম         সেই নারীর লন্ডন যাওয়ার ব্যবস্থা করল বিমান         সাবেক এমপি মিলন-এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল        

খালেদার হার্ট ও কিডনির সমস্যা নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরা

বৈশাখী নিউজ ডেস্ক: হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার হার্ট ও কিডনির সমস্যা নিয়ে চিকিৎসকরা উদ্বিগ্ন বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১১ জুন) বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। আর এখানে যারা আছেন তারা বাংলাদেশের বড় মাপের বিশেষজ্ঞ। তাদের সর্বশেষ যে বক্তব্যে, খালেদা জিয়ার করোনা যে প্যারামিটারগুলো আছে, সেগুলো মোটামুটি ভালো। সেখান থেকে উনি ভালো আছেন।

তিনি বলেন, খালেদা জিয়ার যে সমস্যাগুলো উদ্বেগজনক, সেটা হচ্ছে, হার্ট ও কিডনির সমস্যা। এটা নিয়ে তারা (চিকিৎসক) উদ্বিগ্ন আছেন। তারা মনে করছেন, বাংলাদেশে যেগুলো আছে, এটা যথেষ্ট নয়। আমরা বারবার বলেছি, তার বয়স ও অসুখগুলো নিয়ে আরো অ্যাডভান্স সেন্টারে যাওয়া দরকার।

আরেক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়ার প্রতি যদি চরম অন্যায় করে থাকে তাহলে সেটা আদালত করেছে। কারণ কোন আইন ও মামলায় কোনভাবেই তার সাজা হতে পারে না।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

0Shares





Related News

Comments are Closed