Main Menu
শিরোনাম
দশ হাসপাতাল ঘুরে বিয়ানীবাজারে বৃদ্ধার মৃত্যু         ইনসাফ ওয়েলফেয়ারের বৃক্ষরোপন ও চারা বিতরণ         প্রবাসী জামিলা চৌধুরীর সাথে মাবাফা নেতৃবৃন্দের স্বাক্ষাৎ         সিলেটে আইসিইউ ও ১ হাজার শয্যা বাড়ানোর দাবি         জৈন্তাপুরে ওপার থেকে নদীপথে আসছে টমেটোর চালান         ওসমানীতে যাত্রী হয়রানি, দুই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা         স্ত্রীকে বস্তাবন্দি করে নদীতে ফেলার চেষ্টা স্বামীর         সিলেটে করোনায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্ত ৩৪০         বিশ্বনাথে খেলনার ‘বেহালা’য় হাছু মিয়ার জীবন সংগ্রাম         সেই নারীর লন্ডন যাওয়ার ব্যবস্থা করল বিমান         সাবেক এমপি মিলন-এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল         বাহুবলে দুই স্কুলছাত্রীকে হাত-পা বেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ২        

দোয়ারাবাজারে আইসক্রিমের বাক্সে মদ, যুবক আটক

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সুনামগঞ্জের দোয়ারাবাজারে অভিনব পন্থায় অভিন্ন কৌশলে মদ বহনকালে আলী হোসেন (১৮) নামে এক আইসক্রিম বিক্রেতাকে আটক করেছে পুলিশ। সে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মির্ধারপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

শুক্রবার (১১ জুন) বিকালে উপজেলার নরসিংপুর ইউনিয়নের নরসিংপুর আদর্শ দাখিল (হাফিজিয়া) মাদ্রাসা সংলগ্ন নরসিংপুর-নোয়ারাই সড়ক থেকে তাকে আটক করা হয়। এসময় বাইসাইকেলযোগে আইসক্রিম বিক্রির ভান করে অভিনব পন্থায় বক্সের ভেতরে আইসক্রিমের নিচে ছোটবড় ৫৮ বোতল বিদেশি মদ বহন করছিল ধৃত আলী হোসেন।

গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় এএসআই শরীফ হোসেন ও ফোর্সসহ এ অভিযান পরিচালনা করেন দোয়ারাবাজার থানার এসআই সম্রাজ মিয়া।

দোয়ারাবাজার থানার নব নিযুক্ত অফিসার ইনচার্জ দেবদুলাল ধর আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন। ‘যুব সমাজ নিরাপদ থাকুক’ এ শ্লোগানকে সামনে রেখে দোয়ারাবাজার থানাকে মাদকমুক্ত রাখতে তিনি সকলের সহযোগিতা চান।

 

0Shares





Related News

Comments are Closed