Main Menu

আইনজীবী আনোয়ার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বৈশাখী নিউজ ২৪ ডটকম: আইনজীবী আনোয়ার হোসেন হত্যা মামলার প্রধান আসামি শাহজাহান চৌধুরীসহ এজহারভুক্ত আসামিদের দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবিতে মানববন্ধন করেছে নিহতের এলাকাবাসী।

বুধবার (৯ জুন) দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে হাটখোলা-জালালাবাদ এলাকাবাসী আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা আনোয়ার হোসেন হত্যা মামলার নিরপেক্ষ তদন্ত দাবির পাশাপাশি প্রধান আসামি শাহজাহান চৌধুরীকে এখনো গ্রেপ্তার করতে না পারায় ক্ষোভ জানিয়ে বলেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের প্রতি আস্থা রাখতে চাই এজন্য দ্রুত সময়ের মধ্যে প্রধান আসামিসহ অন্যদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে তার প্রমাণ দেয়ার আহবান জানান।

মামলার সূত্রে জানা যায়, গত ১ মে শিপা বেগম তার শ্বশুরবাড়ির লোকজনকে ফোন করে স্বামী আনোয়ার হোসেনের মারা যাওয়ার খবর দিলে স্বাভাবিক মৃত্যু ভেবে ওই দিন রাতেই আনোয়ারের লাশ দাফন করা হয়। এর ১০ দিন পর কাউকে না জানিয়ে শিপা বেগম প্রধান আসামি শাহজাহানকে বিয়ে করেন এবং নিহতের পরিবারের সাথে সব যোগাযোগ বন্ধ করেছেন।

পরে শিপার আচরণে সন্দেহ গাড় হলে আনোয়ারের ভাই মনোয়ার হোসেন হত্যা মামলা করেন। মামলায় স্ত্রী শিপা বেগম ছাড়াও আনোয়ারের শাশুড়ি রেশনা বেগম, শিপা বেগমের বর্তমান স্বামী শাহজাহান চৌধুরীসহ আটজনের নাম উল্লেখ করা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার শিপা বেগম পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন।

Share





Related News

Comments are Closed