Main Menu
শিরোনাম
সিলেটে দুই কমিউনিটি সেন্টারকে জরিমানা         কমলগঞ্জে শিশু নির্যাতনের ঘটনায় ইমাম আটক         সাংবাদিক মারুফ হাসানের পিতার ইন্তেকাল         বিশ্বনাথে খাল-বিলে অবাধে পোনা নিধন         সিলেট-৩ আসনকে নান্দনিক করতে সবাইকে নিয়ে কাজ করব : হাবিব         দক্ষিণ সুরমায় অসুস্থ বৃদ্ধের জায়গা আত্মসাতের চেষ্টা         কমলগঞ্জে ফ্যানের আঘাতে চা শ্রমিকের মৃত্যু, শ্রমিকদের কর্মবিরতি         সিলেটে আইনজীবী আনোয়ারের লাশ কবর থেকে উত্তোলন         সিলেটে করোনায় আরো৭ জনের মৃত্যু, শনাক্ত ৬৮         গোয়াইনঘাটে একই পরিবারের ৩জনকে গলাকেটে হত্যা         শ্রীমঙ্গলের সীমান্ত এলাকা থেকে ভারতীয় নারী আটক         সিলেটে অটোরিকশায় যুবতিকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ২        

আইনজীবী আনোয়ার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বৈশাখী নিউজ ২৪ ডটকম: আইনজীবী আনোয়ার হোসেন হত্যা মামলার প্রধান আসামি শাহজাহান চৌধুরীসহ এজহারভুক্ত আসামিদের দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবিতে মানববন্ধন করেছে নিহতের এলাকাবাসী।

বুধবার (৯ জুন) দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে হাটখোলা-জালালাবাদ এলাকাবাসী আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা আনোয়ার হোসেন হত্যা মামলার নিরপেক্ষ তদন্ত দাবির পাশাপাশি প্রধান আসামি শাহজাহান চৌধুরীকে এখনো গ্রেপ্তার করতে না পারায় ক্ষোভ জানিয়ে বলেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের প্রতি আস্থা রাখতে চাই এজন্য দ্রুত সময়ের মধ্যে প্রধান আসামিসহ অন্যদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে তার প্রমাণ দেয়ার আহবান জানান।

মামলার সূত্রে জানা যায়, গত ১ মে শিপা বেগম তার শ্বশুরবাড়ির লোকজনকে ফোন করে স্বামী আনোয়ার হোসেনের মারা যাওয়ার খবর দিলে স্বাভাবিক মৃত্যু ভেবে ওই দিন রাতেই আনোয়ারের লাশ দাফন করা হয়। এর ১০ দিন পর কাউকে না জানিয়ে শিপা বেগম প্রধান আসামি শাহজাহানকে বিয়ে করেন এবং নিহতের পরিবারের সাথে সব যোগাযোগ বন্ধ করেছেন।

পরে শিপার আচরণে সন্দেহ গাড় হলে আনোয়ারের ভাই মনোয়ার হোসেন হত্যা মামলা করেন। মামলায় স্ত্রী শিপা বেগম ছাড়াও আনোয়ারের শাশুড়ি রেশনা বেগম, শিপা বেগমের বর্তমান স্বামী শাহজাহান চৌধুরীসহ আটজনের নাম উল্লেখ করা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার শিপা বেগম পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন।

0Shares





Related News

Comments are Closed