Main Menu
শিরোনাম
‘এক্সেস লাগেজ’ জটিলতায় সেই নারীর ফ্লাইট মিস : বিমান         দশ হাসপাতাল ঘুরে বিয়ানীবাজারে বৃদ্ধার মৃত্যু         ইনসাফ ওয়েলফেয়ারের বৃক্ষরোপন ও চারা বিতরণ         প্রবাসী জামিলা চৌধুরীর সাথে মাবাফা নেতৃবৃন্দের স্বাক্ষাৎ         সিলেটে আইসিইউ ও ১ হাজার শয্যা বাড়ানোর দাবি         জৈন্তাপুরে ওপার থেকে নদীপথে আসছে টমেটোর চালান         ওসমানীতে যাত্রী হয়রানি, দুই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা         স্ত্রীকে বস্তাবন্দি করে নদীতে ফেলার চেষ্টা স্বামীর         সিলেটে করোনায় আরো ৯ জনের মৃত্যু, শনাক্ত ৩৪০         বিশ্বনাথে খেলনার ‘বেহালা’য় হাছু মিয়ার জীবন সংগ্রাম         সেই নারীর লন্ডন যাওয়ার ব্যবস্থা করল বিমান         সাবেক এমপি মিলন-এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল        

জগন্নাথপুরে ইউপি চেয়ারম্যান-মেম্বার সাময়িক বরখাস্ত

বৈশাখী নিউজ ডেস্ক: ফিলিপাইন নাগরিককে জন্মনিবন্ধন ও নাগরিকত্ব সনদ প্রদানের অভিযোগ প্রমাণিত হওয়ায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মখলুছ মিয়া ও স্থানীয় ইউপি সদস্য আলেক উদ্দিনকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

গত ১৭ মে তারিখে স্থানীয় সরকার ও পল্লি উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মো. আবুজাফর রিপন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সাময়িক বরখাস্তের আদেশ দেওয়া হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি আদেশ অমান্য করে যাচাই-বাচাই ছাড়া ফিলিপাইন নাগরিক বিজলিন পালর আছিয়াকে জন্মনিবন্ধন ও নাগরিকত্ব সনদ প্রদানের অভিযোগ স্থানীয় জেলা প্রশাসনের তদন্তে প্রমাণিত হওয়ায় তাদের দ্বারা ইউনিয়ন পরিষদে ক্ষমতা প্রয়োগ প্রশাসনিক দৃষ্টিকোণে সমীচীন নয় মর্মে সরকার মনে করে। সেহেতু সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মখলুছ মিয়া ও একই পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আলেক উদ্দিন কর্তৃক সংঘটিত অপরাধমূলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ আইন, ২০০৯ এর ধারা ৩৪ (১) অনুযায়ী তাদের সাময়িক বরখাস্ত করা হল।

0Shares





Related News

Comments are Closed