Main Menu
শিরোনাম
সিলেটে দুই কমিউনিটি সেন্টারকে জরিমানা         কমলগঞ্জে শিশু নির্যাতনের ঘটনায় ইমাম আটক         সাংবাদিক মারুফ হাসানের পিতার ইন্তেকাল         বিশ্বনাথে খাল-বিলে অবাধে পোনা নিধন         সিলেট-৩ আসনকে নান্দনিক করতে সবাইকে নিয়ে কাজ করব : হাবিব         দক্ষিণ সুরমায় অসুস্থ বৃদ্ধের জায়গা আত্মসাতের চেষ্টা         কমলগঞ্জে ফ্যানের আঘাতে চা শ্রমিকের মৃত্যু, শ্রমিকদের কর্মবিরতি         সিলেটে আইনজীবী আনোয়ারের লাশ কবর থেকে উত্তোলন         সিলেটে করোনায় আরো৭ জনের মৃত্যু, শনাক্ত ৬৮         গোয়াইনঘাটে একই পরিবারের ৩জনকে গলাকেটে হত্যা         শ্রীমঙ্গলের সীমান্ত এলাকা থেকে ভারতীয় নারী আটক         সিলেটে অটোরিকশায় যুবতিকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ২        

ফিলিস্তিনিদের জন্য বাংলাদেশে গণঅনুদান তুলছে দূতাবাস

বৈশাখী নিউজ ডেস্ক: ইসরায়েলি হামলায় বিপর্যস্ত ফিলিস্তিনিদের জন্য গণঅনুদান তুলছে বাংলাদেশে অবস্থিত ফিলিস্তিন দূতাবাস। দূতাবাসের ফেসবুক পেজে রোববার (১৬ মে) এ সংক্রান্ত একটি পোস্ট দেওয়া হয়।

পোস্টে বলা হয়, প্রিয় ভাই ও বোনেরা, নিরীহ ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলের বিমান ও স্থলবাহিনীর চলমান মানবতাবিরোধী অপরাধ ও অত্যাচার ফিলিস্তিন রাজ্যকে ধ্বংসস্তূপে পরিণত করছে।

অনেকেই মারা গেছেন, আবার অনেকেই ‍মৃত্যুর সঙ্গে লড়ছেন।

মূল যোগাযোগের অবকাঠামো, আবাসন ভবন, স্বাস্থ্যসেবা পরিষেবাগুলো মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

এখনকার বিপজ্জনক সময়ে, অনেক বাংলাদেশি সহযোগিতার হাত বাড়িয়েছেন এবং অনেকে ফিলিস্তিনের জন্য অর্থ অনুদানে প্রবল উত্সাহ দেখিয়েছেন।

নিচের নির্দেশনা অনুসরণ করে অনুদান দিতে নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

০১৭১৫৮৩৩৩৩০২- রকেট (পারসোনাল)
০১৭১৫০৮১৮৩৯-বিকাশ (পারসোনাল)
০১৭১৫০৮১৮৩৯-নগদ (পারসোনাল)

অনুদান দেয়ার পর ০১৯৮৮১৪১৪১৪ এই নম্বরে টাকার পরিমাণ ও প্রেরকের বিস্তারিত মেসেজের মাধ্যমে জানানোর অনুরোধ করা হয়েছে।

অথবা, কেউ যদি হাতে হাতে টাকা দিতে চান তাহলে তাদের রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টার মধ্যে ঢাকাস্থ বারিধারায় ফিলিস্তিন দূতাবাসে যোগাযোগ করতে বলা হয়েছে।

0Shares





Related News

Comments are Closed