Main Menu
শিরোনাম
সিলেটে চোরাই মোবাইল বিক্রি চক্রের ৭ সদস্য গ্রেপ্তার         মোগলাবাজারে একটি পরিবারের জায়গা দখলে প্রভাবশালীরা         রাজনগরে ট্রাকের ধাক্কায় প্রবাসী নিহত         জাফলংয়ে চা শ্রমিকের আত্মহনন         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা         মাগুরছড়া ট্র্যাজেডি: দুই যুগেও আদায় হয়নি ক্ষতিপূরণ         বহর এলাকায় ভূমিধসে তিনটি পরিবার ভিটেহারা         বিশ্বনাথে দিন দিন বাড়ছে করোনার সংক্রমণ         সিলেটে মৌচাষ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৭১         দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল         শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে তরুণের মৃত্যু        

বিশ্বনাথে সুমেল ও দয়াল হত্যার ঘটনাস্থল পরিদর্শনে ডিআইজি

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ বলেছেন, বিশ্বনাথের স্কুল ছাত্র সুমেল ও কৃষক দয়াল হত্যাকারী, অস্ত্রবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে। শুধু সাইফুল নয় এ অঞ্চলের সকল অস্ত্রবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। তিনি আসামিদের গ্রেফতার ও সাইফুল বাহিনীর দখলে থাকা ভূমি ও অস্ত্র উদ্ধার করা হবে বলে এলাকাবাসীকে আশ্বস্থ করেন।

বুধবার (৫ মে) দুপুরে সরেজমিনে সুমেল হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন শেষে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে এলাকাবাসীর উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন। তিনি ছরকুম আলী দয়াল হত্যাকারীরা ছাড় পাবে না বলেও উল্লেখ করেন।

ডিআইজি চাউলধনি হাওরের সমস্যা ও সমাধান কি হতে পারে এলাকাবাসীর নিকট থেকে মতামত গ্রহণ করেন। এলাকাবাসী স্থানীয় থানা পুলিশের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ তুলে ধরেন। এসব শুনে ডিআইজি অসন্তোষ প্রকাশ করেন।

সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন সংক্ষিপ্ত বক্তব্যে বলেছেন, খুনি সাইফুলই সুমেলকে হত্যা করেছে। তা প্রাথমিক তথ্যে প্রমাণ মিলেছে। তাই সাইফুল ও তার সহযোগীদের ফাঁসি হয় সেই ব্যবস্থা করা হবে। তাদের শাস্তি দেখে আর কোন সাইফুলের উত্থান যেন না হয় সেই ব্যবস্থা করা হবে এবং আসামিদের শীঘ্রই আইনের আওতায় আনা হবে।

এসময় উপস্থিত ছিলেন, ওসমানী নগরের অতিরিক্ত সার্কেল রফিকুল ইসলাম, সিলেট গোয়েন্দা পুলিশের ওসি আসিশ, বিশ্বনাথ থানার ওসি শামীম মূসা, ওসি তদন্ত রমা প্রসাদ চক্রবর্তী।

এলাকাবাসীর পক্ষে বক্তব্যে রাখেন, দৌলতপুর ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান আমির আলী, উপজেলা আওয়ামীলীগের সদস্য আবুল কালাম, ইউ পি সদস্য আনোয়ার হোসেন, নিহত সুমেলের চাচা মনির উদ্দিন, নজির উদ্দিন, দয়াল হত্যা মামলার বাদী আহমদ আলী প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed