Main Menu
শিরোনাম
ওসমানীনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার         জামালগঞ্জে সড়কের পাশে চালকের লাশ!         মৌলভীবাজারে বিএনপি নেতা মাতুক গ্রেফতার         সিলেটে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ৫১         সিলেটে মোটরসাইকেল খাদে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু         ছাতকে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার         বিশ্বনাথে এক প্রেমিকার সাথে ২ প্রেমিকের বিয়ে!         কুলাউড়ায় প্রাইভেট কার দুর্ঘটনায় প্রবাসী নিহত         আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত         কানাইঘাটে ট্রাক্টর উল্টে দুই শিশু নিহত         সিলেটে করোনায় আরো ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         ঈদের ছুটিতে চাতলাপুর শুল্ক স্টেশন ৩দিন বন্ধ        

২৪ ঘণ্টার মধ্যেই মুছে যাবে হোয়াটসঅ্যাপ মেসেজ

প্রযুক্তি ডেস্ক: ২৪ ঘণ্টা নাকি ৭ দিনের মধ্যে মেসেজ মুছে ফেলবেন- এমন সিদ্ধান্তে পৌঁছানোর সুযোগ পাবেন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা। হোয়াটসঅ্যাপের খবর প্রকাশকারী ওয়েবসাইট ওয়াবেটাইনফো জানিয়েছে, বেটা ভার্সনে নতুন একটি ফিচার ইতিমধ্যে যোগ করা হয়েছে। পরীক্ষা শেষ হলে সব ব্যবহারকারীর কাছে যাবে।

পাঠানো বার্তা এক সপ্তাহের মধ্যে অদৃশ্য করার ফিচার হোয়াটসঅ্যাপে আগে থেকেই ছিল। অনেকে তার আগেই মেসেজ মুছে ফেলতে চান। তাই ২৪ ঘণ্টার একটা অপশন আনতে চাইছে কোম্পানিটি।
সম্পর্কিত খবর

আগে ধারণা করা হয়েছিলো, দুটি অপশনের একটি থাকবে। এখন মনে হচ্ছে দুটি অপশনই রাখবে হোয়াটসঅ্যাপ।

প্রতিবেদনে বলা হয়েছে, আইওএস এবং অ্যান্ড্রয়েডের বেটা ভার্সনে থাকা ফিচারটি ডেস্কটপ এবং ওয়েব ভার্সনেও থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ওয়াবেটাইনফোর দাবি, ২৪ ঘণ্টার মধ্যে মেসেজ অদৃশ্য করার ফিচার ব্যবহারকারীদের বাড়তি সুরক্ষা দেবে।

0Shares





Related News

Comments are Closed