Main Menu
শিরোনাম
জামালগঞ্জে সড়কের পাশে চালকের লাশ!         মৌলভীবাজারে বিএনপি নেতা মাতুক গ্রেফতার         সিলেটে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ৫১         সিলেটে মোটরসাইকেল খাদে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু         ছাতকে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার         বিশ্বনাথে এক প্রেমিকার সাথে ২ প্রেমিকের বিয়ে!         কুলাউড়ায় প্রাইভেট কার দুর্ঘটনায় প্রবাসী নিহত         আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত         কানাইঘাটে ট্রাক্টর উল্টে দুই শিশু নিহত         সিলেটে করোনায় আরো ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         ঈদের ছুটিতে চাতলাপুর শুল্ক স্টেশন ৩দিন বন্ধ         সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ৭৪        

প্রকৌশলে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ২৪ এপ্রিল

বৈশাখী নিউজ ডেস্ক: দেশের তিনটি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০২১ শিক্ষাবর্ষের গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার আবেদন শুরু হবে আগামী ২৪ এপ্রিলে থেকে। আবেদন শেষ করার সময় ৮ মে বিকেল ৫টা। বুধবার (২১ এপ্রিল) ভর্তি পরীক্ষার আয়োজন কমিটি সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য অনুযায়ী চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়র (রুয়েট) স্নাতক প্রথম বর্ষ ২০২০-২১ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি একযোগে আগামী ১২ জুন অনুষ্ঠিত হবে। আগামী ২ জুন ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

0Shares





Related News

Comments are Closed