Main Menu
শিরোনাম
জামালগঞ্জে সড়কের পাশে চালকের লাশ!         মৌলভীবাজারে বিএনপি নেতা মাতুক গ্রেফতার         সিলেটে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ৫১         সিলেটে মোটরসাইকেল খাদে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু         ছাতকে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার         বিশ্বনাথে এক প্রেমিকার সাথে ২ প্রেমিকের বিয়ে!         কুলাউড়ায় প্রাইভেট কার দুর্ঘটনায় প্রবাসী নিহত         আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত         কানাইঘাটে ট্রাক্টর উল্টে দুই শিশু নিহত         সিলেটে করোনায় আরো ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         ঈদের ছুটিতে চাতলাপুর শুল্ক স্টেশন ৩দিন বন্ধ         সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ৭৪        

সৌদি আরবে সিলেটী প্রবাসীর হাতে প্রবাসী খুন

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের গোয়াইনঘাট উপজেলার প্রবাসী জমির উদ্দিন সৌদি আরবের জেদ্দায় অপর প্রবাসী নিজাম উদ্দিনের ছুরিকাঘাতে খুন হওয়ার খবর পাওয়া গেছে। গত শুক্রবার (১৬ এপ্রিল) স্থানীয় সময় রাত সাড়ে ৯টায় জেদ্দার ৮০ নং রোডের নারাইনপুর বস্তি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, গোয়াইনঘাট উপজেলার ১০ নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের বার্কিপুর গ্রামের আব্দুল মনাফের পুত্র জমির উদ্দিন ২০০৩ সালে স্বজনদের মুখে হাঁসি ফুটাতে সৌদি আরবে যান। সেখানে তিনি নারাইনপুর বস্তিতে একটি প্রাইভেট কোম্পানিতে কাজ করেন। এর মধ্যে কয়েকবার দেশেও আসা-যাওয়া করেন। সর্বশেষ ছুটি উপভোগ করে তিনি ২০১৯ সালের প্রথম দিকে আবারও সৌদি আরব যান। গত শুক্রবার বিকেলে পুর্ব আলীরগাঁও ইউনিয়নের লাফনাউট গ্রামের মৃত ছয়ফুল ইসলামের পুত্র নিজাম উদ্দিনের সাথে তুচ্ছ বিষয় নিয়ে জমির উদ্দিনের কথা কাটাকাটি হয়। পরে স্থানীয় প্রবাসী নেতৃবৃন্দ বিষয়টি মীমাংসা করে দেন। ইফতারের পরে সৌদি সময় রাত সাড়ে ৯টায় নিজাম উদ্দিন ধারালো অস্ত্র নিয়ে হঠাৎ জমিরের উপর হামলা চালায় এবং উপর্যুপরি আঘাতে ঘটনাস্থলেই জমির উদ্দিন প্রাণ হারান।

ঘটনার খবর পেয়ে স্থানীয় প্রবাসী বাংলাদেশিরা ঘটনাস্থলে এসে ‘খুনি’ নিজামকে আটক করে সৌদি পুলিশকে খবর দেন। সৌদি পুলিশ খবর পেয়ে দ্রত ঘটনাস্থলে এসে নিজামকে আটক করে এবং নিহত জমির উদ্দিনের লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এ খবর চাউর হলে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে আতংক দেখা দেয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ও স্বজনদের মাধ্যমে নিহতের বাড়িতে এ সংবাদ পৌঁছলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। স্বজনদের কান্নায় এলাকার বাতাস ভারী হয়ে উঠে।

এদিকে, নিহতের ছোট ভাই ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমার ভাই ২০০৩ সাল থেকে প্রবাসে আছেন। আজ পর্যন্ত কারো সাথে কোন ঝগড়া বিবাদ করেননি। তিনি নিহত ভাইয়ের লাশ দেশে আনতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর সহযোগিতা কামনা করেন। এছাড়া তিনি সৌদি সরকারের কাছে খুনি নিজামের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

0Shares





Related News

Comments are Closed