Main Menu
শিরোনাম
জামালগঞ্জে সড়কের পাশে চালকের লাশ!         মৌলভীবাজারে বিএনপি নেতা মাতুক গ্রেফতার         সিলেটে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ৫১         সিলেটে মোটরসাইকেল খাদে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু         ছাতকে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার         বিশ্বনাথে এক প্রেমিকার সাথে ২ প্রেমিকের বিয়ে!         কুলাউড়ায় প্রাইভেট কার দুর্ঘটনায় প্রবাসী নিহত         আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত         কানাইঘাটে ট্রাক্টর উল্টে দুই শিশু নিহত         সিলেটে করোনায় আরো ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৬২         ঈদের ছুটিতে চাতলাপুর শুল্ক স্টেশন ৩দিন বন্ধ         সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ৭৪        

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা

বৈশাখী নিউজ ডেস্ক: বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু প্রেমিকার পরিবার সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে। এ অবস্থায় প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়ি যান প্রেমিক। কিন্তু সেখানে দেখা করার সুযোগ মেলেনি। অভিমানে প্রেমিকার বাড়ির একটি গাছে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন প্রেমিক।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার জয়দা গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। ওই যুবকের নাম সিদ্দিক আলী (২৫)।

পুলিশ যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। সিদ্দিকের বাড়ি উপজেলার কোনারাই গ্রামে।

এঘটনায় শুক্রবার (১৬ এপ্রিল) পুলিশ প্রেমিকা (১৯) ও তার চাচা শাহীনুর মিয়াকে (৩৮) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কোনারাই গ্রামের সিদ্দিক আলীর (২৫) সাথে জয়দা গ্রামের তরুণীর (১৯) প্রেমের সম্পর্ক চলছিল। সম্প্রতি প্রেমিকার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব পাঠায় সিদ্দিক আলীর পরিবার। কিন্তু প্রেমিকার পরিবারের লোকজন বিয়ের প্রস্তাব প্রত্যাখান করে। বৃহস্পতিবার বিকেলে দেখা করতে প্রেমিকার বাড়িতে যায় ওই যুবক। কিন্তু সেখানে দেখা করতে পারেননি। পরে ওই বাড়িতে একটি গাছের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

জগন্নাথপুর থানার উপ পরিদর্শক (এসআই) রাজিব রহমান বলেন, ‘প্রেমঘটিত কারণে তরুণ আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পর শুক্রবার বিকেলে পরিবারের নিকট হস্তান্তর করেছি। এঘটনায় সন্দেহজনকভাবে দুজনকে আটক করা হয়। পরে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

0Shares





Related News

Comments are Closed