Main Menu
শিরোনাম
সিলেটে করোনায় কমেছে আক্রান্ত, সুস্থ আরো ১৮         সিলেটে নিখোঁজের ৩দিন পর উবার চালকের লাশ উদ্ধার         গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় ১জন নিহত, আটক ৩         হবিগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের অবস্থান কর্মসূচি         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৫০         বড়লেখায় ‘পাগলা’ কুকুরের কামড়ে আহত ৫০         বিশ্বনাথে দুই খুনের মামলার আসামি গ্রেফতার         বিশ্বনাথে ঈদের জামাত হবে মসজিদে মসজিদে         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ৫৩         সিলেটে শ্বশুড় বাড়িতে বেড়াতে এসে স্ত্রীকে খুন, স্বামী গ্রেপ্তার         সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬         ওসমানীনগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার        

ছাগলের চিকিৎসা করাতে গিয়ে সড়কে লাশ হলেন নারী

মো. সফিকুল আলম দোলন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে ট্রাকচাপায় করিমা খাতুন (৩৫) নামে এক নারীর করুণ মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। আহতদের মধ্যে দুজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড় জেলা শহরের প্রাণি সম্পদ হাসপাতালের সামনে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত করিমা পঞ্চগড় সদর ইউনিয়নের ব্যারিস্টার বাজার এলাকার রমজান আলীর স্ত্রী।

আহরা হলেন, সদর উপজেলার কামাতকাজলদিঘী ইউনিয়নের মন্ডলপাড়া অটোরিকশা চালক ময়নুল ইসলাম (৩০), অটোরিকশার যাত্রী পঞ্চগড় জেলা শহরের জালাসী এলাকার ফাহিমা খাতুন (৩৫) ও তার বোন শাহানা খাতুন (৩২)।

স্থানীয়রা জানায়, করিমা খাতুন পঞ্চগড় প্রাণিসম্পদ হাসপাতালে অসুস্থ ছাগলের চিকিৎসা নিতে গিয়েছিলেন। চিকিৎসা নিয়ে সড়ক পার হওয়ার সময় তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী বেপরোয়া গতির একটি ট্রাক তাকে ও ছাগলটিকে চাপা দিয়ে সামনের একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ছাগলসহ ঘটনাস্থলেই মারা যান করিমা খাতুন। ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশা। গুরুতর আহত হয় অটোরিকশার চালক ময়নুল ইসলাম ও দুই যাত্রী ফাহিমা খাতুন ও শাহানা খাতুন। শাহানা খাতুনের ডান হাতের একাংশ বিচ্ছিন্ন হয়ে যায়।

পঞ্চগড় ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে ফাহিমা ও শাহানার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে যায়। স্থানীয়রা ট্রাকসহ চালকের সহকারী আনোয়ার হোসেনকে (৩৪) আটক করে পুলিশের হাতে তুলে দেয়। আনোয়ারের বাড়ি পাবনা জেলায়।

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাছ আহমদ বলেন, ট্রাকের চালক পালিয়ে গেলেও তার সহকারী আটক রয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

 

0Shares





Related News

Comments are Closed