Main Menu
শিরোনাম
সিলেটে কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক         সিলেটে ঘন ঘন দুর্ঘটনার প্রতিবাদে তিন উপজেলাবাসীর অবস্থান         ভারতে কারাভোগের পর দেশে ফিরলেন ৬ বাংলাদেশি         সিলেটে আরো ১৩ জনের করোনা শনাক্ত, সুস্থ ২০         সুনামগঞ্জে উদ্বোধনের আগেই ভেঙে পড়লো সেতু!         হবিগঞ্জে আ.লীগ প্রার্থী সেলিম বিজয়ী         সিলেটে দুর্ঘটনাস্থলে কাফনের কাপড় পড়ে অবরোধ, ৫ দাবি         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৭         মাধবপুরে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ         শপথ নিলেন গোলাপগঞ্জ পৌর মেয়রসহ নির্বাচিত কাউন্সিলররা         রাজনগরে ৪০০ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা        

ইউক্রেনের নার্সিং হোমে ভয়াবহ আগুন, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইউক্রেনের একটি নার্সিং হোমে আগুনে পুড়ে মারা গেছেন ১৫ জন। দগ্ধ আরও পাঁচজনকে অন্য একটি হাসপাতালে নেয়া হয়েছে।

দেশটির জরুরি বিভাগের বরাতে ইউরো নিউজ জানিয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার ইউক্রেনের খারকিভ শহরে একটি বেসরকারি হাসপাতালে ৩টার দিকে আগুন লাগে। খবর পেয়ে দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। ৫০ দমকলকর্মীর দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

কিন্তু আগুন নেভার আগেই ১৫ জনের মৃত্যু হয়। এছাড়া ৯ জনকে জীবিত উদ্ধার করা গেছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর হওয়ায় অন্য একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দোতলা হাসপাতালটিকে আবাসিক ভবন বলছে স্থানীয় গণমাধ্যমগুলো। তবে সেখানে হাসপাতাল পরিচালনার জন্য অনুমতি ছিল কিনা বিষয়টি এখনো জানা যায়নি।

অগ্নিকাণ্ডে হতাহতে এক টুইটবার্তায় শোক জানিয়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভোলোদাইমার জেলেনস্কি। এমন ঘটনার যেন পুনরাবৃত্তি না হয় তার পদক্ষেপ নিচ্ছে সরকার। একই সঙ্গে রাজ্য তদন্ত কমিশনকে এ ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

যারা আপনজন হারিয়েছেন ও আহত হয়েছেন তাদের পরিবারকে সর্বোচ্চ সহযোগিতা দিতে স্থানীয় কর্তৃপক্ষকেও নির্দেশ দিয়েছেন প্রেসিডেন্ট ভোলোদাইমার জেলেনস্কি।

0Shares





Related News

Comments are Closed