Main Menu

সিলেটে আরো ২৭ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

বৈশাখী নিউজ ২৪ ডটকম: গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ২৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে বিভাগে মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫ হাজার ১৬৯ জনে। একই সময়ে সিলেট বিভাগে সুস্থ হয়েছেন আরও ৪৯ জন। আর মারা গেছেন একজন করোনা আক্রান্ত রোগী।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত হওয়া ২৭ জনের মধ্যে ১৮ জন রোগীই সিলেট জেলার বাসিন্দা। আর এদিন বিভাগের মৌলভীবাজারে ২ জন ও সুনামগঞ্জ জেলায় আরও ৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলেও এদিন হবিগঞ্জ জেলায় নতুন কোনো করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হননি।

এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থেকে সুস্থ হওয়া ৪৯ জন রোগীর সকলেই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিও সিলেট জেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৫ হাজার ১৬৯ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৮ হাজার ৮৭৫ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫০২ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৩৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৩১ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৩ হাজার ৯৯৩ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৫৬ জন।

Share





Related News

Comments are Closed