Main Menu

নিবন্ধনের অনুমতি পেল আরও ৫১ অনলাইন পত্রিকা

বৈশাখী নিউজ ডেস্ক: নিবন্ধনের জন্য সরকার আরও ৫১টি অনলাইন নিউজ পোর্টালকে নির্বাচিত করেছে। রোববার (২৯ নভেম্বর) সন্ধ্যায় নিউজ পোর্টালগুলোর তালিকা প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়। গোয়েন্দা সংস্থার প্রতিবেদনের ভিত্তিতে এ পোর্টালগুলোকে নির্বাচিত করা হয়েছে বলে জানিয়েছে মন্ত্রণালয়।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিকভাবে নিবন্ধনের অনুমতিপ্রাপ্ত এই অনলাইন নিউজ পোর্টালগুলোকে সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ থেকে ২০ কার্যদিবসের মধ্যে নিবন্ধন সম্পন্ন করার অনুরোধ করা হয়েছে।

যেসব অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেল- বিডিনিউজ২৪.কম, বাংলানিউজ২৪.কম, বার্তা২৪.কম, সারাবাংলা.নেট, নিউজবাংলা২৪.কম, নিউজনেক্সটবিডি.কম, বিডিজার্নাল.কম, ঢাকা জার্নাল.কম, বাংলা ইনসাইডার.কম, একুশে পত্রিকা.কম, রেডটাইমস.কম.বিডি, এবিনিউজ২৪.কম, ডেইলি বাংলাদেশ.কম, বাংলারখবর২৪.কম, ভাওয়ালনিউজ২৪.কম, নিউজফ্ল্যাশ২৪বিডি.কম, ভিনিউজবিডি.কম, লালসবুজেরকণ্ঠ.কম, ঢাকানিউজ২৪.কম, এনার্জিবাংলা.কম, হাওয়ারবার্তা২৪.কম, মুক্তিনিউজ২৪.কম, সুখবর.কম, মাগুরা প্রতিদিন.কম, বিডিসমাচার২৪.কম, আমার হেলথ.কম।

এছাড়া এশিয়ানমেইল২৪.কম, আইনিউজ.কম, জয়নিউজবিডি.কম, নিউজ জি২৪.কম, একুশেসংবাদবিডি.কম, ডেইলিক্যাম্পাস.কম, এমপিনিউজ.কম.বিডি, সবুজবাংলাদেশ.কম, ডেইলিলোকালয়.কম, ই-বার্তা২৪৭.কম, ডিজিটালখবর.কম, সিএনআইবিডি.নেট, নিউজ টু নারায়ণগঞ্জ.কম, নিউজ২৪বিবিডি.নেট, পিপিবিডি.নিউজ, বাংলাদেশবুলেটিন.কম, পাঙ্কুরিনিউজ.কম, সময়ের কণ্ঠস্বর.কম, শুভপ্রতিদিন.কম, চট্টগ্রামপ্রতিদিন.কম, আনন্দপত্র.ইনফো, বাংলাদেশগ্লোবাল.কম, বাংলা৫২নিউজ.কম, নিউজগার্ডেনবিডি.কম, নিউটার্ন২৪.কম।

এর আগে গত ৩০ জুলাই ৩৪টি অনলাইন পোর্টাল এবং ৩ সেপ্টেম্বর ৯২টি দৈনিক পত্রিকাকে প্রাথমিকভাবে নিবন্ধনের অনুমতি দেয়া হয়।

0Shares





Related News

Comments are Closed