Main Menu
শিরোনাম
খাদিমে নাঈম হত্যা, আরও ২ কিশাের গ্রেপ্তার         সিলেটে দুই ল্যাবে ৪ জনের করোনা শনাক্ত         সিলেটে আরও ৩০ জনের করোনা শনাক্ত, সুস্থ ৫৭         প্রবাসী পরিচয়ে তরুণীর সর্বনাশ, প্রতারক গ্রেপ্তার         জামিন পেলেন সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত         সুনামগঞ্জে নতুন ঘর পাচ্ছে ৩৯০৮টি গৃহহীন পরিবার         কমলগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষনের শিকার         নবীগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু         সিলেটে ১ হাজার ৪০৬ গৃহহীন পেলেন নতুন বাড়ি         সিলেটে করোনায় আরো ৬ জন আক্রান্ত, সুস্থ ৪৭ জন         ধোপাগুলে শিশুকে ধর্ষণ, যুবক আটক         খাদিমে নাঈম খুন, ডেকে নেওয়া বন্ধু আটক        

তাহিরপুরে ছেলের হাতে বাবা খুন

তাহিরপুর সংবাদদাতা: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ছেলের হাতে খুন হয়েছেন ইসলাম উদ্দিন (৫২) নামের এক ব্যক্তি। তিনি উপজেলার বাদাঘাট উওর ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত ফালু মিয়ার ছেলে। তিনি দুই ছেলে ও তিন মেয়ের জনক।

শনিবার (২৮ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাদাঘাট-সুনামগঞ্জ সড়কের কলাপট্টিতে এ ঘটনা ঘটে।

রাতেই পুলিশ অভিযুক্ত নাজমুল হোসেন (২০) কে আটক করেছে। তিনি উপজেলার বাদাঘাট বাজারের বাদাঘাট-সুনামগঞ্জ সড়কের কলাপট্টি এলাকার মুদি দোকানি।

স্থানীয় এলাকাবাসী জানান, রাত সাড়ে ১০টার দিকে পারিবারিক বিষয়ে উপজেলার বাদাঘাট বাজারে কলাপট্টিতে নাজমুল হোসেনের দোকানের সামনে এসে তার বাবা ইসলাম উদ্দিন বকাঝকা করতে থাকেন। এক পর্যায়ে নাজমুল ক্ষিপ্ত হয়ে সুপারি কাটার যাঁতি দিয়ে বাবার মাথায় কয়েকটি আঘাত করেন। এরপরই তার বাবা ইসলাম উদ্দিন দোকানের সামনে পাকা সড়কের ওপর লুটিয়ে পড়েন। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপরই নাজমুল পালিয়ে যায়।

তাহিরপুর থানার এসআই সুজন চন্দ্র শ্যাম জানান, আঘাতের কারণে ইসলামের মাথার দুটি ফাটল দিয়ে রক্তক্ষরণ হয়েছে।

তাহিরপুর থানার ওসি মোঃ আবদুল লতিফ তরফদার জানান, এ ঘটনা জানার পর অভিযুক্ত ছেলে নাজমুলকে রাতেই ঘটনাস্থলে গিয়ে আটক করা হয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

0Shares





Related News

Comments are Closed