Main Menu

সাকিবকে হত্যার হুমকিদাতা মহসিন সুনামগঞ্জে গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুদারকে (২৫) গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে সিলেট র‌্যাব-৯ ও সুনামগঞ্জের র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের মাইগাঁও থেকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুরের দিকে তাকে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানায় হস্তান্তর করার কথা রয়েছে। এরআগে সোমবার (১৬ নভেম্বর) মহসিন তালুকদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে এসএমপির জালালাবাদ থানায় এসআই মাহবুব মোর্শেদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত মহসিন তালকুদার জালালাবাদ সিলেটের জালালাবাদ থানাধীন শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্লাহ তাহের জানান, সুনামগঞ্জ থেকে র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালিয়ে মহসিন তালুকদারকে গ্রেফতার করেছে। ফেসবুক লাইভে এসে দাঁ উচিয়ে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকির জন্য পুলিশ বাদী হয়ে থানায় মামলা করেছে।

জানা যায়, গত রবিবার (১৫ নভেম্বর) দিবাগত রাত ১২টা ৭ মিনিটে ফেসবুক লাইভ ভিডিওতে দা উঁচিয়ে হত্যার হুমকি দেন মহসিন। পূজার অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে টুকরো করে হত্যার কথা বলেন ওই যুবক। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি। এ ভিডিওতে মহসিন নিজের পরিচয় প্রকাশ করে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন। এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারও লাইভ ভিডিওতে হাজির হন তিনি। তবে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান তিনি।

0Shares





Related News

Comments are Closed