Main Menu
শিরোনাম
বিশ্বনাথে সড়ক নির্মাণে ব্যবহার হচ্ছে নিম্নমানের ইটের খোয়া         মাধবকুণ্ড জলপ্রপাতের ছড়া থেকে যুবকের লাশ উদ্ধার         ৯৯৯-এ কল পেয়ে রক্তাক্ত মোটরসাইকেল রাইডারকে উদ্ধার         বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে কাজের ধীরগতি, দূর্ভোগে যাত্রীরা         সিলেটে ট্রাক্টরচাপায় কিশোর নিহত         সিলেটে করোনায় আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৪৩         লাখাইয়ে গণপিটুনিতে দুই ডাকাত নিহত         সিলেটের দুই ল্যাবে আরো ১০১ জনের করোনা শনাক্ত         জাফলংয়ে নদীতে পাথর তুলতে গিয়ে কিশোরের মৃত্যু         অনলাইন ক্লাসে ধূমপান, ভাইরাল শাবি শিক্ষক!         কমলগঞ্জে তালা ভেঙ্গে কাপড়ের দোকানে চুরি         কমলগঞ্জে ভ্রাম্যমাণ গাড়িতে দুধ ডিম মাংস বিক্রি শুরু        

চীনে নতুন করে সংক্রমণ শুরু, ২৪ ঘণ্টায় শনাক্ত ৮

আন্তর্জাতিক ডেস্ক :: চীনে আবারও করোনাভাইরাসের সংক্রমণ শুরু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন ৮ জনের শরীরে প্রাণঘাতী এই ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

এর আগে ১১ নভেম্বর বুধবার সেখানে আক্রান্ত হয়েছিল ১৭ জন। শুক্রবার চীনের জাতীয় স্বাস্থ্য কমিশনের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে। খবর রয়টার্সের।

জাতীয় স্বাস্থ্য কমিশন জানিয়েছে নতুন যারা শনাক্ত হয়েছেন তারা সবাই দেশের বাইরে থেকে এসেছেন। চীনে অবস্থানরত কেউ নতুন করে আক্রান্ত হয়নি। বৃহস্পতিবারের আগে ১৪ জন আক্রান্ত হয়েছিল। তারাও সবাই বিদেশ ফেরত ছিল।

তবে এমন অনেকে আছেন যারা আক্রান্ত কিন্তু কোনও লক্ষণ নেই। তাদের অবশ্য এই তালিকায় অন্তর্ভুক্ত করেনি চীন। ওয়ার্ল্ডওমিটারের পরিসংখ্যান অনুযায়ী, সোমবার চীনে আক্রান্ত হয়েছিল ৩৩ জন। মঙ্গলবার ২২ জন। আর বুধবার ১৭ জন।

এ নিয়ে চীনে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮৬ হাজার ৩০৭ জন। এ পর্যন্ত চীনে করোনা আক্রান্ত হয়ে প্রাণ গেছে ৪ হাজার ৬৩৪ জনের। সেরে উঠেছে ৮১ হাজার ২৫২ জন।

0Shares





Related News

Comments are Closed