Main Menu

বিয়ানীবাজারে বড় ভাইকে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের বিয়ানীবাজার উপজেলার পল্লীতে বুধবার দিবাগত গভীর রাতে আপন ছোট ভাইয়ের দা’র কোপে বড় ভাই খুন হওয়ার ঘটনায় তোলপাড় চলছে।

পুলিশ এ ঘটনায় অভিযুক্ত তানভির আহমদ (১৭) কে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বড়লেখা উপজেলার শাহবাজপুর এলাকা থেকে কিশোর ঘাতক তানভিরকে গ্রেপ্তার করে নিয়ে আসে।

বুধবার দিবাগত রাতে উপজেলার মুড়িয়া ইউনিয়নের কোনাগ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

সূত্র জানায়, গভীর রাতে বিদেশ যাওয়ার টাকা-পয়সা নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে আপন ছোট ভাই তানভির আহমদ বড় ভাই কামরুল ইসলাম (২৪) কে দা’ দিয়ে কুপিয়ে খুন করে। মৃত্যু নিশ্চিত হওয়ার পর দ্রুত আত্মগোপনে চলে যায় তানভির। সে তার বোনের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। সেখানে বোনের আশ্রয়ে রাত যাপনের পর দুপুরের দিকে তালতো ভাইয়ের সহায়তায় বড়লেখা উপজেলার শাহবাজপুর এলাকার মামার বাড়িতে আত্মগোপনের জন্য রওয়ানা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পুলিশ সেখান থেকে তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, রাত সাড়ে ৭টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের পরিবারের কেউ মামলা করেনি। তবে পরিবারের কেউ মামলা দায়ের না করলে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোাল রায় বলেন, আসামীর বয়স ১৭ বছর ৬ মাস। কিশোর অপরাধী হিসেবে আদালতে তার বিচার হতে পারে।

কোনাগ্রাম এলাকাবাসী জানান, বাবা-মা হারা এই পরিবারের সদস্যরা অভিভাবকহীন। এখানে কেউ কারো কথা শুনে না। ভাইয়েরা নিজেদের মধ্যে নিয়মিত ঝগড়া-বিবাদ হয়। বুধবার রাতেও পারিবারিক কথাবার্তার ফাঁকে দুই ভাই উত্তেজিত হয়ে পড়েন। একপর্যায়ে তানভির দা দিয়ে বড় ভাই কামরুলকে কোপ মারলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

Share





Related News

Comments are Closed