Main Menu
শিরোনাম
সিলেটের যেসব স্থানে মঙ্গলবার ব্যাংক বন্ধ থাকবে         কমলগঞ্জে ৫ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন         আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে বিশ্বনাথ প্রেসক্লাবের শোক         হত্যা ও ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন         ওসমানী মেডিকেলে নতুন পরিচালক নিয়োগ         শাবির ল্যাবে আরো ১৬ জনের করোনা শনাক্ত         শায়েস্তাগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১         আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার!         ছাতকে গৃহবধূ ধর্ষিত, ধর্ষক গ্রেফতার         সিলেটের দুই ল্যাবে ২৭ জনের করোনা শনাক্ত         তাহিরপুরের লাল শাপলা রক্ষায় প্রশাসনের মাইকিং         মনুনদীতে গোসল করতে নেমে যুবকের মৃত্যু        

করোনায় সশস্ত্র বাহিনীর ১৫৮ জনের মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: দেশে করোনা সংক্রমণের পর থেকে সশস্ত্র বাহিনীর ১৫ জন কর্মরত, ১২৮ জন অবসরপ্রাপ্ত সামরিক সদস্য এবং ১৫ জন কর্মরত অসামরিক সদস্যসহ সর্বমোট ১৫৮ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে এ তথ্য জানানো হয়।

আইএসপিআরের তথ্যমতে, সশস্ত্র বাহিনীর সদস্য ও তাদের পরিবারের মোট ১১ হাজার ৯৭৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি এবং কর্মস্থলে ফিরেছেন ১১ হাজার ১৯৪ জন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর থেকে আরও জানানো হয়, করোনায় আক্রান্ত সশস্ত্র বাহিনীর সদস্য ও পরিবারের সদস্যদের মধ্যে বর্তমানে ৬২৬ জন সদস্য বিভিন্ন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন।

এছাড়া ১২ থেকে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত সশস্ত্র বাহিনীর সদস্য ও তাদের পরিবারের ৬৪৭ জন সদস্য করোনায় আক্রান্ত হন। এ সময়ে একজন কর্মরত সেনা সদস্য, দুইজন কর্মরত অসামরিক সদস্য এবং ৬৫ বয়সের ওপরে সাতজন অবসরপ্রাপ্ত সদস্যসহ মোট ১০ জন করোনায় আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে মৃত্যুবরণ করেন।

0Shares





Related News

Comments are Closed