Main Menu
শিরোনাম
বড়লেখায় ৭ প্রার্থীর মনোনয়ন দাখিল         বিশ্বনাথে ইউপি নির্বাচনে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল         ওসমানীর ল্যাবে ১৬ জনের করোনা শনাক্ত         শাবির ল্যাবে আরো ১৩ জনের করোনা শনাক্ত         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২,৪২৩, মৃত্যু ২১২         ঘূর্ণিঝড়ে জকিগঞ্জের ৬ গ্রামের ২৫টি ঘর বিধ্বস্ত         মাধবপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু         জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচন ১০ অক্টোবর         কমলগঞ্জে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা         জগন্নাথপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু         ছাতকে নৌযানে চাঁদাবাজ মুক্ত রাখতে মাইকিং         সিলেট বিভাগে আরো ৪৮ জনের করোনা শনাক্ত        

সিলেটে ৩০ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করছে টিসিবি

বৈশাখী নিউজ ডেস্ক: দেশের অন্যান্য জায়গার ন্যায় সিলেটেও বিক্রি হচ্ছে কমদামে পণ্য। সিলেট নগরী ও জেলার বেশ কয়েকটি জায়গায় কম দামে পণ্য বিক্রি করছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ’র (টিসিবি)।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বর্তমানে সিলেট নগরীর ৯টি জায়গায় বিক্রি হচ্ছে টিসিবির পণ্য। নগরীর মাছিমপুরস্থ আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স, বন্দরবাজার এলাকার রেজিস্ট্রারি মাঠ, টিলাগড় পয়েন্ট, শাহী ঈদগাহ, আলিয়া মাদরাসা মাঠ, বাগবাড়ি পিডিবি কার্যালয়, টিলাগড় পয়েন্ট, আলমপুর টিটিসি, মদিনা মার্কেটের আমান উল্লাহ কনভেনশন হলের সম্মুখ এবং আম্বরখানা কলোনি সরকারি প্রাথমিক এলাকায় বিক্রি হচ্ছে বিভিন্ন পণ্য সামগ্রী।

এছাড়া জেলার বিশ্বনাথ, বালাগঞ্জ, ওসমানী নগর, জৈন্তাপুর, গোয়াইনঘাট, কানাইঘাট, দক্ষিণ সুরমা ও সিলেট সদর উপজেলায় বিক্রি হচ্ছে টিসিবির পণ্য।

টিসিবি’র আঞ্চলিক কর্মকর্তা ইসমাইল মজুমদার জানান, বর্তমানে চিনি ৫০ টাকা কেজি, ডাল ৫০ টাকা, সয়াবিন তেল ৮০ টাকা লিটার ও পেঁয়াজ ৩০ টাকা কেজি দরে বিক্রি করা হচ্ছে।

তিনি জানান, সিলেট নগরীর উল্লেখিত স্থান সমূহের মধ্যে পর্যায়ক্রমে প্রতিদিন ৫টি জায়গায় ডিলারদের মাধ্যমে বিক্রি হচ্ছে টিসিবির পণ্য। এক জায়গায় টিসিবির পণ্য পাওয়া না গেলে পার্শ্ববর্তী জায়গায় পাওয়া যাবে বলে জানান টিসিবি’র আঞ্চলিক কর্মকর্তা ইসমাইল।

মঙ্গলবার বিকেলে নগরীর সুরমা মার্কেটের বিপরীতে টিসিবির পণ্য বিক্রয় করতে দেখা গেছে। এতে মানুষের ছিল দীর্ঘ লাইন। টিসিবির অন্যান্য পণ্য সামগ্রীর মধ্যে বেশিরভাগ মানুষকে পেঁয়াজ কিনতে দেখা গেছে। ভারত থেকে পেঁয়াজ আমদানী বন্ধ হওয়ায় গ্রাহকদের মাঝে মাত্র এক কেজি করে পেঁয়াজ বিক্রি করা হচ্ছিলো। অথচ গতকাল সোমবার পর্যন্ত গ্রাহকদের মাঝে দুই কেজি করে পেঁয়াজ বিক্রি করেছিলো টিসিবি।

0Shares





Related News

Comments are Closed