Main Menu
শিরোনাম
মাধবপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু         জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচন ১০ অক্টোবর         কমলগঞ্জে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা         জগন্নাথপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু         ছাতকে নৌযানে চাঁদাবাজ মুক্ত রাখতে মাইকিং         সিলেট বিভাগে আরো ৪৮ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু         ‘সিলেটে রাজস্ব ফাঁকি দিয়ে হাউজিং প্রকল্প তৈরী’         নর্থ ইস্ট হাসপাতালে বন্ধ হলো করোনা চিকিৎসা         সিলেট বিভাগে আরো ৫৩ জনের করোনা শনাক্ত         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ১২২৭৯, মৃত্যু ২১১         জাফলংয়ে হচ্ছে দেশের প্রথম ‘ভূতাত্ত্বিক জাদুঘর’        

সাগর-রুনি হত্যা: ৭৪ বারেও প্রতিবেদন দেয়নি র‌্যাব

বৈশাখী নিউজ ডেস্ক: এনিয়ে ৭৪ বারের মতো পেছালো সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল। ১৪ অক্টোবর পুনরায় দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য থাকলেও, তদন্ত সংস্থা র‌্যাব আদালতে প্রতিবেদন দাখিল করেনি। পরে আবারও সময় আবেদন করে র‌্যাব। র‌্যাবের আবেদন মঞ্জুর করে মহানগর হাকিম মিল্লাত হোসেন সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদনের জন্য ১৪ অক্টোবর পর্যন্ত সময় দেন র‌্যাবকে।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারোয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনিকে হত্যা করা হয়।

এ ঘটনায় শেরেবাংলা থানায় করা হত্যা মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়। দুই মাসেরও বেশি সময় তদন্ত করে রহস্য উদঘাটনে ব্যর্থ হলে, হাইকোর্টের নির্দেশে একই বছরের ১৮ এপ্রিল হত্যা মামলাটির তদন্তভার র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে ৭৩ বার আদালত থেকে সময় নিলেও, র‌্যাব সাগর-রুনির হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দিতে পারেনি।

0Shares





Related News

Comments are Closed