Main Menu

জগন্নাথপুরে স্ত্রীর যৌতুক মামলায় স্বামী গ্রেপ্তার

বিশ্বনাথ প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে বিশেষ অভিযান চালিয়ে যৌতুক মামলার পলাতক আসামী সাংবাদিক জুয়েল আহমদকে গ্রেফতার করেছে পুলিশ।

জগন্নাথপুর থানার এসআই অনিক চন্দ্র দেব, এসআই জহির আলী, এএসআই মনির হোনাইসন তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের মৃত জহির মিয়ার ছেলে যৌতুক মামলার পলাতক আসামী সাংবাদিক জুয়েল আহমদকে গ্রেফতার করে।

জানা গেছে, ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের আলীগঞ্জ বাজার (রুকুন্তজ) গ্রামের মৃত সিরাজুল ইসলামের মেয়ে সুহেলা বেগম শিউলীর সাথে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের মৃত জহির মিয়ার ছেলে সাংবাদিক জুয়েল আহমদের মোবাইল ফোনের মাধ্যমে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘদিন তাদের একে অপরের সাথে দেখাসাক্ষাতের পর ২৭ জানুয়ারী ২০১৭ সালে এক লক্ষ টাকা দেন মোহর ধার্য করে পারিবারিকভাবে বিবাহ সম্পন্ন হয়।

মামলা সুত্রে এবং স্ত্রী সুহেলা বেগম শিউলী জানান, এক কণ্যা সন্তানের জন্ম হওয়ার পর থেকে জুয়েল শুরু করে একের পর এক যৌতুকের দাবিতে অমানবিক নির্যাতন। যৌতক না দেওয়ায় সে বিভিন্ন সময়ে নানানভাবে নির্যাতন করে।

এক মেয়ে সন্তানের জন্মের এক মাস পর স্বামীর বাড়ি থেকে সুহেলা বেগম শিউলীকে যৌতুকের জন্য নির্যাতন করে তার পিতালয়ে পাঠিয়ে দেয় জুয়েল।

সুহেলা বেগম শিউলী জানান, এক মেয়ে সন্তানের জন্ম হওয়ার পূর্বে আমার গর্ভের আরো দুইটি সন্তান ঔষধের মাধ্যমে জুয়েল নষ্ট করেছে। শেষ পর্যন্ত আমার ওই মেয়ে গর্ভথাকাকালীন সময়ে জুয়েল অনেক চেষ্ট করেছে বাচ্ছা নষ্ট করতে কিন্তু তা আমি কোন অবস্থায় তাকে সুযোগ দেইনি। কারন প্রত্যেক মা চায় তার সন্তানের মুখ দেখতে।

Share





Related News

Comments are Closed