Main Menu
শিরোনাম
কানাইঘাটের নতুন ইউএনও সুমন্ত ব্যানার্জী         শাবির ল্যাবে ১৬ জনের করোনা শনাক্ত         সিলেটে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         শাবির অপহৃত দুই শিক্ষার্থী উদ্ধার, আটক ১         বিশ্বনাথে গৃহবধূকে মারধর করায় ভাসুর গ্রেপ্তার         কারাবন্দী নেতাকর্মীর বাড়িতে বিএনপি নেতৃবৃন্দ         শাবির ল্যাবে আরো ২৮ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা         এমসি ছাত্রাবাসে ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন         ছাতকে ‘আফজল শাহ চত্বর’ বাস্তবায়নের দাবি         প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা         শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত        

সিসিক কাউন্সিলর শাহানারা করোনায় আক্রান্ত

বৈশাখী নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নারী কাউন্সিলর ও মহিলা আওয়ামী লীগ নেত্রী শাহানারা বেগম। বুধবার (১২ আগস্ট) তার করোনা শনাক্ত হয়। তিনি সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সিসিকের সংরক্ষিত ওয়ার্ড নং-৬ (সাধারণ ওয়ার্ড ১৬, ১৭ ও ১৮) থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর শাহানারা প্যানেল মেয়রের দায়িত্বও পালন করেছেন।

শারিরীক অবস্থার ব্যাপারে জানতে বৃহস্পতিবার সন্ধ্যায় শাহানারা বেগমের ব্যক্তিগত মোবাইল ফোনে কল দিলে জয়নাল আহমদ নামে তার এক সহকারি কল রিসিভ করেন। তিনি জানান, অসুস্থতা বোধ করায় শাহানারা বেগমকে গত সোমবার নর্থইস্ট হাসপাতালে ভর্তি করা হয়। এরপর বুধবার তার করোনা শনাক্ত হয়। তবে এখন তিনি অনেকটা সুস্থ আছেন বলে জানান জয়নাল।

এরআগে সিসিকের আরেক কাউন্সিলর আজাদুর রহমান আজাদও করোনায় আক্রান্ত হন। তবে তিনি এখন সুস্থ আছেন। এছাড়া মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী সামা হক চৌধুরী, সিটি করপোরেশেনর প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা আ. ন. ম মনছূফ, মেয়রের ব্যক্তিগত সহকারী মুহিবুল ইসলাম ইমন ও মেয়রের বাসার এক নিরাপত্তাকর্মী করোনায় আক্রান্ত হন। তাদের সকলেই ইতোমধ্যে সুস্থ হয়ে উঠেছেন।

0Shares





Related News

Comments are Closed