Main Menu
শিরোনাম
কানাইঘাটের নতুন ইউএনও সুমন্ত ব্যানার্জী         শাবির ল্যাবে ১৬ জনের করোনা শনাক্ত         সিলেটে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         শাবির অপহৃত দুই শিক্ষার্থী উদ্ধার, আটক ১         বিশ্বনাথে গৃহবধূকে মারধর করায় ভাসুর গ্রেপ্তার         কারাবন্দী নেতাকর্মীর বাড়িতে বিএনপি নেতৃবৃন্দ         শাবির ল্যাবে আরো ২৮ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা         এমসি ছাত্রাবাসে ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন         ছাতকে ‘আফজল শাহ চত্বর’ বাস্তবায়নের দাবি         প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা         শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত        

করোনায় বিয়ানীবাজারের নারী কাউন্সিলরের মৃত্যু

বৈশাখী নিউজ ২৪ ডটকম: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের বিয়ানীবাজার পৌরসভার নারী কাউন্সিলর রুশনা বেগম মারা গেছেন। শুক্রবার রাত ১০টায় সিলেট নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রুশনা বেগম বিয়ানীবাজার পৌরসভার প্যানেল মেয়র-৩ এর দায়িত্বেও ছিলেন। ব্যক্তিজীবনে দুই সন্তানের জননী রুশনা বেগমের বাড়ি পৌরসভার সোপাতলা গ্রামে।

হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি পাঁচদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায়ই তার করোনা শনাক্ত হয়।

রুশনা বেগমকে নিয়ে বিয়ানীবাজার উপজেলায় করোনায় এ পর্যন্ত মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ জনে।

এদিকে, বিয়ানীবাজার উপজেলায় শুক্রবার নতুন করে আরও ১০জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪৯ জনে। গতকাল শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করে।

নতুন আক্রান্তদের মধ্যে দুজন বিজিবি সদস্য রয়েছেন। এছাড়া পৌরসভার নয়াগ্রাম ও কসবায় দুজন করে ৪জন এবং খাসায় একজন আক্রান্ত হয়েছেন। মুড়িয়া ইউনিয়নের পশ্চিম ঘুঙ্গাদিয়া গ্রামের দুইজন এবং দুবাগ ইউনিয়নের গয়লাপুর গ্রামের একজন রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, শনিবার সকালে নতুন আক্রান্তদের আইসোলেশন নিশ্চিত করার পাশাপাশি সংস্পর্শে আসাদের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হবে।

এছাড়া এ উপজেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত ১৬১ জন রোগী সুস্থ হয়েছেন।

0Shares





Related News

Comments are Closed