Main Menu
শিরোনাম
কানাইঘাটের নতুন ইউএনও সুমন্ত ব্যানার্জী         শাবির ল্যাবে ১৬ জনের করোনা শনাক্ত         সিলেটে আরো ৩৬ জনের করোনা শনাক্ত         শাবির অপহৃত দুই শিক্ষার্থী উদ্ধার, আটক ১         বিশ্বনাথে গৃহবধূকে মারধর করায় ভাসুর গ্রেপ্তার         কারাবন্দী নেতাকর্মীর বাড়িতে বিএনপি নেতৃবৃন্দ         শাবির ল্যাবে আরো ২৮ জনের করোনা শনাক্ত         কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা         এমসি ছাত্রাবাসে ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন         ছাতকে ‘আফজল শাহ চত্বর’ বাস্তবায়নের দাবি         প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা         শাবির ল্যাবে আরো ২০ জনের করোনা শনাক্ত        

ধামরাইয়ে বাস-পিকআপভ্যানের সংঘর্ষে নিহত ৩

বৈশাখী নিউজ ডেস্ক: ঢাকার ধামরাই উপজেলায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের কেবিনে থাকা ৩ জন নিহত হয়েছেন।

সোমবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ধামরাইয়ের বাথুলী বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকেই বাসচালক পলাতক রয়েছে।

আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে আনোয়ার হোসেন (২৬) নামে একজনের পরিচয় জানা গেছে। তিনি সাভারের গেন্ডায় অবস্থিত ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি-৩ এর মিটার রিডার কাম ম্যাসেঞ্জার পদে চাকরি করতেন। তার বাড়ি মানিকগঞ্জ জেলায়।

পুলিশ জানায়, মানিকগঞ্জ থেকে একটি পিকআপ ঢাকার দিকে যাওয়ার পথে আজ সকাল সাড়ে ৭টার দিকে ধামরাইয়ের বাথুলী বাসস্ট্যান্ডে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই পিকআপের কেবিনে থাকা তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় পিকআপ ও বাসটি আটক করা হলেও বাসের চালক পালিয়ে যান।

গোলড়া হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মো. মনিরুল ইসলাম জানান, নিহত ব্যক্তিদের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। এছাড়া বাসের চালক ও সহকারীকে আটকের চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ। বর্তমানে সড়কে গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানান তিনি।

0Shares





Related News

Comments are Closed