Main Menu
শিরোনাম
সিলেটে দুই ল্যাবে আরো ৮৫ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে করোনায় আক্রান্ত ব্যবসায়ীর মৃত্যু         শাবির ল্যাবে আরও ৪৬ জনের করোনা শনাক্ত         নবীগঞ্জে দুলাভাই-শ্যালিকার পরকীয়ার বলী হলেন মা         শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১         জাফলংয়ে আসা পর্যটকদের ফিরিয়ে দিচ্ছে প্রশাসন         বিশ্বনাথে দুই ছেলের হামলায় পিতা আহত         ধর্মপাশায় নৌকা ডুবে মা-ছেলেসহ ৩জনের মৃত্যু         ছাতকে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু         দলই চা বাগান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন         পল্লী বিদ্যুতের লোডশেডিং ও ভুতুড়ে বিল বন্ধের দাবি         গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ৭        

কানাইঘাটে গৃহবধূ গণধর্ষণের আসামি গ্রেপ্তার

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেটের কানাইঘাটে গৃহবধূকে গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক এক আসামিকে বিয়ানীবাজার থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

রোববার (৫ জুলাই) রাতে বিয়ানীবাজার উপজেলার কাকুরাবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মুক্তার (২৪) কানাইঘাট উপজেলার ব্রাহ্মণগ্রামের আলতাব আলীর ছেলে।

মামলাটি কানাইঘাট থানায় তদন্তাধীন থাকায় আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৯ এর এএসপি ওবানই জানান, গ্রেফতারকৃত আজাদকে কানাইঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে, এ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আবুল কালাম আজাদকে (২৫) গতকাল রবিবার সকালে গোয়াইনঘাট উপজেলা থেকে গ্রেফতার করা হয়। সে কানাইঘাটের ব্রাহ্মণগ্রামের নূর উদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, গত ২ জুলাই বাড়িতে একা থাকায় ওই গৃহবধুকে অস্ত্রের মুখে জিম্মি করে পালাক্রমে গণধর্ষণ করে আজাদ ও মুক্তার। পরে ঘরে থাকা নগদ টাকা নিয়ে পালিয়ে যায় তারা। ভিকটিমের কান্নাকাটি শুনে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে ভর্তি করেন।

ওই গৃহবধু ৫ জুলাই কানাইঘাট থানায় মামলা দায়ের করেন। মামলায় আজাদ ও মুক্তারকে আসামি করা হয়।

মামলার দিনই পুলিশ আবুল কালাম আজাদকে গ্রেফতার করে। আর রবিবার দিবাগত রাতে র‌্যাবের হাতে গ্রেফতার হলো মুক্তার হোসেন।

0Shares





Related News

Comments are Closed