Main Menu
শিরোনাম
সিলেটে আমদানি নিষিদ্ধ ভারতীয় ঔষধসহ গ্রেপ্তার ১         বিশ্বনাথে দেড় মাসে ২ হত্যা ১ গণধর্ষণ ৫ আত্মহত্যা         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৯০৫০, মৃত্যু ১৬১         সিলেটে বাস চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু         সিলেট-ঢাকা মহাসড়কের কাজ দ্রত শুরুর তাগিদ         সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮৯১৭, মৃত্যু ১৫৭         কানাইঘাটে একসাথে তিন সন্তান প্রসব         জকিগঞ্জে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক         সিলেটে নব্য জেএমবির ৫ শীর্ষ নেতা আটক         সিলেটের দুই ল্যাবে আরো ১৬৪ জনের করোনা শনাক্ত         জকিগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২         রাজনগরে সড়কে প্রাণ গেল ছাত্রলীগ নেতার        

করোনায় কানাইঘাটে ঠিকাদার কয়েছের মৃত্যু

বৈশাখী নিউজ ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে সিলেটের কানাইঘাট পৌরসভার বিষ্ণুপুর বড়বাড়ি গ্রামের মৃত সাইদুর রহমান চৌধুরীর বড় ছেলে বিশিষ্ট ঠিকাদার সাবেক ছাত্রনেতা হারুনুর রশিদ চৌধুরী কয়েছ মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার (৪ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে তিনি সিলেট শহরের ভাড়া বাসায় অসুস্থ অবস্থায় মারা যান, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, করোনার উপসর্গ নিয়ে গত ২৯ জুন ঠিকাদার হারুনুর রশিদ চৌধুরী কয়েছ সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার করোনার টেস্ট করা হলে গত ১ জুলাই রাতে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। রাগীব রাবেয়া হাসপাতালসহ আরো একটি প্রাইভেট হাসপাতালে তাকে ভর্তি করার পর ভাড়া বাসায় নিয়ে আসা হয়। সেখানে আজ বিকেলে তিনি মারা যান।

হারুন রশিদ কয়েছ এলজিইডি’র একজন প্রতিষ্ঠিত ঠিকাদার ছিলেন। এক সময় ছাত্রলীগের উপজেলা পর্যায়ের প্রথম সারির নেতা ছিলেন তিনি। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তার লাশ সিলেট শহরের পাঠানটুলা বাসা থেকে নিজ বাড়ি কানাইঘাটের বিষ্ণুপুর গ্রামে নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

0Shares





Related News

Comments are Closed