Main Menu

সিলেট জেলায় আরও ৪০ জনের করোনা শনাক্ত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট জেলায় আরও ৪০ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার (১৭ জুন) ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৪০ জহনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৬০৪ জনে দাঁড়ালো।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় জানান, আজ ওসমানীর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৪০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তরদের মধ্যে বেশিরভাগই সিলেট নগরী ও সদর উপজেলার বাসিন্দা। বাকীরা সিলেটের বিভিন্ন উপজেলার।

একইদিন শাবির ল্যাবে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের ১৮ জনের করোনা শনাক্ত হয়।

সবমিলিয়ে বুধবার রাত পর্যন্ত সিলেট বিভাগে করোনায় শনাক্ত হয়েছে ২ হাজার ৮১১ জন। এরমধ্যে সিলেটে ১৬০৪ জন, সুনামগঞ্জে ৭১৭ জন, হবিগঞ্জে ২৬১ জন ও মৌলভীবাজারে ২২৯ জন।

বুধবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৫ জন। এর মধ্যে সিলেট জেলায়ই মারা গেছেন ৪৩ জন। এছাড়া, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলায় ৪ জন করে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে সিলেট জেলায় ১৫৯ জন, সুনামগঞ্জে ১০৭ জন, হবিগঞ্জে ৬৬ জন এবং মৌলভীবাজারে ৬ জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ বিভাগে এখন পর্যন্ত ৫৭৭ জন রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ২১০ জন সুস্থ হয়েছেন। এছাড়া, সুনামগঞ্জে ১৩৩, হবিগঞ্জে ১৫৮ এবং মৌলভীবাজারে ৭৬ জন সুস্থ হয়েছেন।

করোনায় আক্রান্তদের মধ্যে ডাক্তার-স্বাস্থ্যকর্মী, ম্যাজিস্ট্রেট, পুলিশ, সাংবাদিক, জনপ্রতিনিধি থেকে শুরু করে বিভিন্ন পেশার লোকজন রয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

Share





Related News

Comments are Closed