Main Menu

মৌলভীবাজারে ইতালী প্রবাসীর স্ত্রীর আত্নহনন

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলার হলিমপুর গ্রামে স্বামীর সাথে অভিমান করে ইতালী প্রবাসীর স্ত্রী ফাতেমা বাবর লিজা (২৫) আত্মহত্যা করেছেন বলে শেরপুৃর ফাঁড়ির পুলিশ জানিয়েছে। শনিবার (৩০ মে) সকাল ৯টার দিকে গৃহবধুর শয়নকক্ষে এ আত্মহত্যার ঘটনা ঘটে। ওই মহিলার ছয় বছরের একটি শিশু কন্যা রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, হলিমপুর গ্রামের ইতালী প্রবাসী মোস্তফা মিয়ার সাথে শনিবার সকালে স্ত্রী ফাতেমা বাবর লিজার মোবাইলে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। মোবাইলে কথা বলার এক পর্যায়ে সংযোগ বিচ্ছিন্ন করে স্ত্রী তার শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। ফাঁস লাগানোর পর লিজা ছটফট করতে থাকেন। তখন তার ছয় বছরের কন্যা সাহারা চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে অন্য কক্ষে থাকা পরিবারের লোকজন ছুটে আসেন। তারা এসে দেখতে পান লিজার নিথর দেহ সিলিং ফ্যানের সাথে ঝুলছে। এ বিষয়টি মডেল থানা নিয়ন্ত্রিত শেরপুর ফাঁড়ির পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু জানার পর ঘটনাস্থলে ছুটে যান। অন্যদিকে মডেল থানার ওসি আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। ওইদিন দুপুর একটার দিকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

শেরপুর ফাঁড়ির ইনচার্জ এসআই সাব্বির আহসান মোবাইল ফোনের গৃহবধুর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে স্বামীর সাথে অভিমান করে গৃহবধু লিজা আত্মহত্যা করতে পারেন। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

Share





Related News

Comments are Closed