Main Menu
শিরোনাম
বিশ্বনাথে দোকানের ভিতরে তরুণীকে গণধর্ষণ         বিশ্বনাথে বাসায় আটকে রেখে তরুণীকে ধর্ষণ         সুুনামগঞ্জে এরশাদের মৃত্যু বার্ষিকী পালন         শাবি’র ল্যাবে আরও ৪০ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে কমছেনা বন্যার পানি, বাড়ছে দূর্ভোগ         সিলেটে কমছে সুরমা-কুশিয়ারা নদীর পানি         সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৫৯৯০, মৃত্যু ১০৭         সিলেটে বন্যা পরিস্থিতি অপরিবর্তিতত, বাড়ছে দুর্ভোগ         সিলেট জেলায় আরো ৫২ জনের করোনা শনাক্ত         সুনামগঞ্জে আরও ৩৪ জনের করোনা শনাক্ত         জৈন্তাপুরে বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরণ         মৌলভীবাজারে আরও ২৩ জনের করোনা শনাক্ত        

সাবেক এমপি এম এ মতিন আর নেই

বৈশাখী নিউজ ডেস্ক: চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার চারবারের সাবেক এমপি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এবং পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এমএ মতিন (৮৭) মারা গেছেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)।

বিএনপি চেয়ারপারসেনর প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এবং জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৬ মে) সকাল ৯টায় ঢাকার উত্তরা রেডিক্যাল হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

দিদার ও মিন্টু জানান, এক সপ্তাহ আগে তিনি উত্তরা নিজ বাসায় ব্রেন স্ট্রোক করলে উত্তরা রেডিক্যাল হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে সেখানেই মারা যান তিনি। তার স্ত্রী চার বছর আগে মারা যান। তিনি এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরদেহ আজই চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় নেয়া হবে।

স্থানীয়ভাবে জানাজা শেষে টোরাগড় মুন্সিবাড়ী পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন করা হবে।

0Shares





Related News

Comments are Closed