Main Menu

সুনামগঞ্জে করোনা রোগিদের ফ্রি অ্যাম্বুলেন্স সেবা

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সুনামগঞ্জে করোনা উপসর্গ বা করোনা আক্রান্ত রোগীদের জরুরী স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে নান্দনিক ফাউন্ডেশনের উদ্যোগে নান্দনিক হেলথ সাপোর্টের কাজ শুরু হয়েছে।

নান্দনিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন আজ বৃহস্পতিবার সিভিল সার্জনের কাছে একটি অ্যাম্বুলেন্সের চাবি প্রদান করে এই কার্যক্রম শুরু করেন।

শহরের হাছননগরে সিভিল সার্জন কার্যালয় প্রাঙ্গণে সিভিল সার্জন ডা. শামস উদ্দিনের হাতে অ্যাম্বুলেন্সের চাবি দেয়া হয়। অ্যাম্বুলেন্সটি ফ্রি সার্ভিস দেবে করোনা উপসর্গ বা করোনা আক্রান্ত রোগীদের জরুরী স্বাস্থ্য সেবায়।

এ সময় ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব আমাদের দেশেও ছড়িয়ে পড়ছে। করোনা আক্রান্ত বা করোনা উপসর্গ রয়েছে এমন রোগীদের হাসপাতালে যাতায়াতে একটি অ্যাম্বুলেন্স প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের সৈনিক হিসেবে এই করোনা ভাইরাস উপেক্ষা করে মাঠে আছি, ঘরবন্দি মানুষের সাহায্য সহযোগিতা দেয়ার চেষ্টা করছি। এই অ্যাম্বুলেন্সটি কাভার না হলে আরও দেয়ার চেষ্টা করব।

এ সময় সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, জরুরী প্রয়োজনে একটি অ্যাম্বুলেন্স পাওয়া গেলো। এই অ্যাম্বুলেন্সের জন্য কোন ভাড়া নেয়া হবে না।

এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. আশরাফুল ইসলাম, ইমনের সহধর্মীনি ব্যারিস্টার ফারজানা শীলা, সাংবাদিক মাহতাব উদ্দিন তালুকদার, সদর হাসপাতালের আরএমও ডা. রফিকুল ইসলাম প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed