Main Menu

সিলেটে নগরীতে ছুরিকাঘাতে যুবক খুন

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট নগরীর রায়নগরে নিজ বাসার সামনে ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ মার্চ) বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শাহিন ইসলাম (২৫) কুমিল্লা জেলার লাকসাম থানার ইসলামপুর গ্রামের বিল্লাল মিয়ার ছেলে। সে বর্তমানে নগরীর রায়নগর এলাকার বসুন্ধরা-৫ নং বাসার বাসিন্দা। সে পেশায় অটোরিকশা চালক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রায়নগর এলাকার বুসন্ধরা-৫ নং বাসার বাসিন্দা শাহিন ইসলামকে বিকাল ৩টার দিকে তার বাসার সামনেই প্রতিপক্ষ কতিপয় যুবক অতর্কিত হামলা করে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপাতে থাকে। এ সময় শাহিনের চিৎকারে লোকজন এগিয়ে আসলে ছুরিকাঘাতকারীরা পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় শাহিনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহিনের ভাই লাহিন ইসলাম বলেন, বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে পাড়ার মুছন, হোসেন ওরফে পান হোসেন, সাইফুল, সুহেল এবং কামালের নেতৃত্বে বাসায় এসে শাহিনের মায়ের কাছে টাকা চায়। এসময় মা কিসের টাকা জানতে চাইলে তারা বলে শাহিনের কাছে টাকা পায়। এসময় শাহিনের মা তাদেরকে ৩শ’ টাকা দেন।

তবে শুক্রবার সকালে আবারও শাহিনের কাছে ৭শ’ টাকা ও একটি মোবাইল ফোন দাবি করে। এতে শাহিন দিতে অস্বীকার করলে তাকে বাসার সামনে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বেলা ৩টার দিকে নিজ বাসার সামনে ওই যুবককে ছুরিকাঘাত করা হয়। তার শরীরে দুটি স্ট্যাবিং পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

তবে কী কারণে এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে তা তদন্তের জন্য পুলিশ মাঠে নেমেছে। আশা করি অচিরেই তা উদঘাটিত হবে বলে জানান তিনি।

0Shares





Related News

Comments are Closed