Main Menu

খালেদা জিয়া গুলশানে

বৈশাখী নিউজ ডেস্ক : কারাগার থেকে মুক্তিলাভের পর বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে গুলশানে তাঁর বাসভবনে নেয়া হয়েছে। তিনি বর্তমানে সেখানেই অবস্থান করবেন বলে জানিয়েছেন বিএনপি’র চেয়ারপারসনের একান্ত সচিব আব্দুস সাত্তার।

এর আগে বেলা তিনটা পাঁচ মিনিটের দিকে খালেদা জিয়াকে মুক্তি দেয়া হয়। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ের প্রিজন সেল থেকে মুক্তি দেয়ার পর পরিবারের সদস্যরা এবং বিএনপির মহাসচিব তাকে গ্রহণ করেন।

এর ঘণ্টাখানেক পরে হাসপাতালের কেবিন থেকে কড়া নিরাপত্তায় তাকে বের করে এনে গাড়িতে তোলা হয়। করোনাভাইরাস পরিস্থিতির মধ্যেও সে সময় বিএনপির শতশত নেতাকর্মী সেখানে ভিড় করে খালেদা জিয়ার নামে শ্লোগান দিচ্ছিলেন। তাদের সামলাতে নিরাপত্তাকর্মীরা হিমশিম খান।

সেখান থেকে সরাসরি তাকে গুলশানের বাসভবনে নিয়ে যাওয়া হয়। খালেদা জিয়ার বাসভবনের সামনে দলের বিপুল সংখ্যক নেতা-কর্মী ভিড় করেছেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা গুলশানে চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে অবস্থান করছেন।

এর আগে মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে আইনমন্ত্রী আনিসুল হক জানিয়েছিলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ছয় মাসের জন্য তার সাজা স্থগিত করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে মুক্তি দেয়ার পর থেকে এই ছয় মাস গণনা শুরু হবে।

0Shares





Related News

Comments are Closed