Main Menu

মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

বৈশাখী নিউজ ডেস্ক: মৌলভীবাজার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব ভবনে অনুষ্টিত এই নির্বাচনে প্রবীন সাংবাদিক এম এ সালাম (চ্যানেল আই) সভাপতি ও সাংবাদিক পান্না দত্ত (ডিবিসি নিউজ) সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। মোট ১৫ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশনার হিসাবে দ্বায়িত্ব পালন করেন এডভোকেট আব্দুল মছব্বির। তাকে সহযোগিতা করেন আব্দুল মোত্তালিব রঞ্জু ও মুহিবুর রহমান। ভোট গ্রহণের পূর্বে সাধারণ সভা ও নির্বাচনী সভা অনুষ্টিত হয়।

আজ শনিবার দুপুর ২ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। উৎসবমুখর পরিবেশে ৪০ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন। মোট ১৫ পদের বিপরীতে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে নুরুল ইসলাম শেফুল (দি ইনডিপেনডেন্ট), অশোক কুমার দাস ( দি অবজারভার), যুগ্ম সম্পাদক পদে সৈয়দ বয়তুল আলী (বাংলাদেশ প্রতিদিন) ও এস এম মেহেদী হাসান রুমি (দৈনিক আমাদের অর্থনীতি), কোষাধ্যক্ষ পদে শাহ অলিদুর রহমান (সময় টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সালাহ উদ্দিন ইবনে শিহাব (সাপ্তাহিক পূর্বদিক), দপ্তর সম্পাক পদে আফরোজ আহমদ (যমুনা টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এ এস কাকন (ভোরের পাতা)। কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন নুরুল ইসলাম (সমকাল), মো: জসিম উদ্দিন (মনু বার্তা), শ ই সরকার জবলু (খবরপত্র), পার্থ সারথী পাল (দৈনিক ডেসটিনি) ও মামুনুর রশিদ মহসিন (সাপ্তাহিক মুক্তকথা)।

0Shares





Related News

Comments are Closed