Main Menu

বিশ্বনাথে লন্ডন প্রবাসীর বাড়িতে হামলা, ভাঙচুর

বিশেষ সংবাদদাতা: সিলেটের বিশ্বনাথ উপজেলায় ১৪৪ ধারা অমান্য করে এক লন্ডন প্রবাসীর বাড়িতে হামলা, ভাঙচুর করেছে স্থানীয় কিছু সন্ত্রাসীরা।

সোমবার (৪ ফেব্রয়ারি) দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চৈতন নগর গ্রামের লন্ডন প্রবাসী মো. মনির উদ্দিনের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মো. মনির উদ্দিন চৈতন নগর গ্রামের একজন লন্ডন প্রবাসী। তার বাড়ির সামনের একটি রাস্তার গেইট ও সীমানা প্রাচীর ভাঙার জন্য এলাকার কতিপয় লোক উস্কানি দিয়ে আসছিল। এ ঘটনায় তিনি থানায় জিডি (নং ১৫৬৫) দায়ের করেছেন। আদালতে একটি মামলাও করেছিলেন। এর প্রেক্ষিতে আদালত ওই স্থানে ১৪৪ ধারা জারি করেন। কিন্তু আসামি ইসলামপুর গ্রামের মো. সাইফুল আলমের নেতৃত্বে সোমবার দিবাগত রাত ৩ টার দিকে একদল সন্ত্রাসী ওই প্রবাসীর বাড়ির গেইট ও সীমানা প্রাচীর ভেঙে ফেলে।

খবর পেয়ে মঙ্গলবার দুপুর ১২টার দিকে বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে লন্ডন প্রবাসী মনির উদ্দিন বলেন, আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূবর্ক তারা আমার বাড়িতে হামলা, ভাঙচুর করেছে। ইতিপূর্বে আমি বিষয়টি প্রবাসী কল্যাণ সেলে অভিযোগ করে জানিয়েছি। ভাঙচুরের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।’

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন মুসা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রবাসীর অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিশ্বনাথ-ওসমানী নগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, বিষয়টি আমি জেনেছি। প্রবাসীদের নিরাপত্তায় পুলিশ দ্রত কাজ করছে। এ বিষয়েও দ্রত আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Share





Related News

Comments are Closed