Main Menu
শিরোনাম
হবিগঞ্জে ভেজাল পণ্য জব্দ, জেল-জরিমানা         বিয়ানীবাজারে পিস্তলসহ যুবক গ্রেফতার         শাবির ল্যাবে আরও ৩৯ জনের করোনা শনাক্ত         জকিগঞ্জে ১১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩         নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত, আহত ৩০         বালাগঞ্জে কনু মিয়ার খুনীদের গ্রেফতার দাবি         বিশ্বনাথে আত্মহত্যার প্ররোচনাকারীদের গ্রেপ্তার দাবি         সিলেটে শিশু অপহরনকারী চক্রের ৩ সদস্য গ্রেপ্তার         বিশ্বনাথে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ৩         সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৬২৮৪, মৃত্যু ১১০         জাফলং গ্রীণপার্ক থেকে যুবকের লাশ উদ্ধার         সিলেটের দুই ল্যাবে ১৫০ জনের করোনা শনাক্ত        

ভারতীয় অভিনেত্রী সেজল শর্মা’র আত্মহত্যা

বিনোদন ডেস্ক: কিছুদিন আগে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা কুশল পাঞ্জাবি। সেই রহস্যের জট এখনও কাটেনি। তার আগেই আরও এক আত্মহত্যার ঘটনা ঘটল বলিউডে। শুক্রবার (২৪ জানুয়ারী) নিজের বাড়িতেই আত্মহত্যা করেছেন অভিনেত্রী সেজল শর্মা।

টেলি অভিনেত্রী সেজল শর্মা জনপ্রিয়তা পেয়েছিলেন ডিল তো হ্যাপি হে জি-র বদৌলতে। সিরিয়ালের হাসিখুশি সেই সেজলই অবশেষে বেছে নিলেন আত্মহত্যার পথ। কিন্তু কেন তিনি এমন পদক্ষেপ নিলেন তা জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে এখনও কিছু জানায়নি পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে ব্যক্তিগত কোনও কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নেন বলে মনে করছে সেজলের ঘনিষ্ঠ মহল ও পুলিশ।

টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত একটি রিপোর্টে তুলে ধরা হয়েছে তার সহকর্মী আরু কে বর্মার বক্তব্য। তিনি জানিয়েছেন, ‘কষ্টের হলেও খবরটি সত্যি। খবরটি জানতে পেরে আমি স্তম্ভিত। আমার পক্ষে এটা বিশ্বাস করা অসম্ভব। ১০ দিন আগেই ওর সঙ্গে আমার দেখা হয়েছে। গত রবিবার হোয়াটসঅ্যাপে কথাও হয় অনেকক্ষণ। কিছুতেই এই সত্যিটা মেনে নিতে পারছি না।

তিনি আরও বলেন, ১০ দিন আগে যখন ওর সঙ্গে দেখা হয়, ও একেবারে ঠিক ছিল। আজ (শুক্রবার) সকালেই ওর পরিবার মৃত্যুর খবর জানতে পারে। তবে আমার মনে হয় ও গতকাল (বৃহস্পতিবার) রাতেই আত্মহত্যা করেছে।

মিডিয়াতে প্রতিষ্ঠিত হতে ২০১৭ সালে রাজস্থান থেকে মুম্বাই আসেন সেজাল। টেলিভিশনে অভিনয় শুরু করার আগে তিনি বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছিলেন। আমির খানের সঙ্গে ভিভো ফোনের বিজ্ঞাপনেও দেখা গিয়েছিল তাকে। এছাড়া ‘আজাদ পরিন্দে’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেন তিনি।

0Shares





Related News

Comments are Closed