Main Menu

প্রাইভেট কার উল্টে এমসি কলেজের ২ ছাত্র নিহত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: সিলেট নগরের টিলাগড়ে প্রাইভেট কার উল্টে এমসি কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরোও দুই শিক্ষার্থি। দুর্ঘটনার পরই পুলিশ প্রাইভেট কারটি জব্দ করেছে।

শুক্রবার রাত ১১টার দিকে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর সময় সড়কের গতিরোধকে ধাক্কা খেয়ে প্রাইভেট কারটি উল্টে যায়। এসময় নয়ন দাস (২৭) ঘটনাস্থলেই নিহত হন। তিনি সিলেট নগরীর চামেলীবাগ এলাকার ইরেশ দাসের ছেলে এবং এমসি কলেজের মাস্টার্সের শেষ বর্ষের শিক্ষার্থী। এছাড়া গাড়িতে থাকা রুবেল নামে অপর শিক্ষার্থী আহত হন। শনিবার সকালে তিনিও চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এর প্রতিবাদে শনিবার দুপুরে এমসি কলেজের পেছনের ফটক সংলগ্ন সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। তারা বলছেন, ‘টিলাগড় থেকে আম্বরখানা যাওয়ার রাস্তায় একটি ইন্সটিটিউটের সামনে কয়েকদিন আগে হঠাৎ করে স্পিড ব্রেকার ও রোড ডিভাইডার বসানো হয়েছে। এর কারণেই দুর্ঘটনায় পড়েছে কারটি। খবর পেয়ে পুলিশ ও কলেজ প্রশাসন সেখানে গিয়ে শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেন।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার রাত ১১টার দিকে স্পিটব্রেকার অতিক্রমকালে ‘বেপরোয়াভাবে’ চালানো প্রাইভেট কারটি উল্টে যায়। এতে প্রাইভেট কারের ভেতরের থাকা চার বন্ধু আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা নয়নকে মৃত ঘোষণা করেন। আর নয়নকে ঢাকায় পাঠানো হয়, সেখানে তার মৃত্যু হয়।

Share





Related News

Comments are Closed