Main Menu

কক্সবাজারে ট্যুরিস্ট হেল্প ডেস্ক চালু

বৈশাখী নিউজ ডেস্ক: দেশের প্রধান পর্যটন এলাকা কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে পর্যটকদের সুবিধার্থে ট্যুরিস্ট হেল্প ডেস্ক চালু করা হয়েছে। সোমবার (২ ডিসেম্বর) দুপুরে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন পুলিশের এই হেল্প ডেস্ক উদ্বোধন করেন।

হেল্প ডেস্ক উদ্বোধন কালে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেন, পর্যটকরা কক্সবাজার পৌঁছে যেন কোনোভাবে হয়রানির শিকার না হন, শহরের ভেতরে যানজটে না পড়েন সে জন্যই এ উদ্যোগ নেওয়া হয়েছে। কোনো পর্যটক যেন এখান থেকে বেদনার স্মৃতি নিয়ে ফিরে না যান সে বিষয়ে সর্বোচ্চ নজর দেওয়া হবে। তবে এসব বিষয়ে পর্যটকদেরও পুলিশের সাথে আন্তরিকভাবে সহযোগিতার আহ্বান জানান তিনি।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) রেজওয়ান আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বাবুল চন্দ্র বণিক, কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজাহান কবির, পরিদর্শক (তদন্ত) মো. খাইরুজ্জামান, হোটেল দ্য কক্স টুডের এজিএম আবু তালেব শাহ প্রমুখ।

0Shares





Related News

Comments are Closed