Main Menu

সিলেটে চুরি হওয়া ভ্যানেটি ব্যাগসহ নারী আটক

বৈশাখী নিউজ ডেস্ক: সিলেট নগরীর পাঠানটুলা এলাকার একটি কমিউনিটি সেন্টার থেকে এক নারীর চুরি হওয়া জিনিসপত্রসহ আরেক নারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (১১ নভেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশ নগরীর মিরবক্সটুলার একটি বাসা থেকে সালেহা খাতুন (৫৫) নামে ওই নারীকে আটক করে।

ডিবি পুলিশের এসআই সৌমেন দাস জানান, গত ২৭ অক্টোবর বিকাল ৩ টার দিকে পাঠানটুলা এলাকার সানরাইজ কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে গেলে শ্রাবনী কান্তম শিপা নামে এক নারীর হ্যান্ডব্যাগ চুরি হয়ে যায়। যার মধ্যে ১ টি মোবাইল ফোন, নগদ ৫ হাজার টাকা, এনআইডি কার্ড, ১ ভরি ওজনের একটি স্বর্ণের লকেটসহ জরুরী জিনিসপত্র ছিল। এ ঘটনায় শিপার স্বামী সানোয়ার হোসেন বাদী হয়ে জালালাবাদ থানায় মামলা দায়ের করেন।

তিনি জানান, মামলার প্রেক্ষিতে প্রথমে তথ্য প্রযুক্তির সহায়তায় হারিয়ে যাওয়া মোবাইলটির সিডিআর সংগ্রহ করে লোকেশন ট্রেক করে পুলিশ। এর সূত্র ধরে হাওয়াপাড়াস্থ মো. জুয়েল (২৪) নামের একজনের কাছ থেকে মোবাইলটি উদ্ধার করা হয়। এরপর জুয়েলের দেওয়া তথ্যমতে ডিবি পুলিশ মিরবক্সটুলা আজাদী ১৮নং বাসায় অভিযান চালিয়ে মুসলিম মিয়ার স্ত্রী সালেহা খাতুনকে আটক করে। এসময় তার কাছ থেকে চুরি হওয়া জিনিসপত্র উদ্ধার করা হয়।

সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান- আটককৃত মহিলাকে জালালাবাদ থানায় দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

0Shares





Related News

Comments are Closed