Main Menu

স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন

মো. কামরুজ্জামান, নেত্রকোনা জেলা প্রতিনিধি: নেত্রকোনা সদর উপজেলার লক্ষিগঞ্জ ইউনিয়নের সানকিউড়া গ্রামের নছিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার দুপুরে (৩ নভেম্বর) লক্ষিগঞ্জ ইউনিয়নের সকল সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ দুইটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর উদ্দ্যোগে ধর্ষকদের দ্রত গ্রেপ্তার এবং শাস্তির দাবিতে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

এ মানববন্ধনে উপস্থিত ছিলেন, উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম তুহিন, লক্ষিগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এসএম শফিকুল কাদের সুজা, ইকবাল, মমতাজ মহল, মার্জিয়া আক্তার, শাহনাজ বেগম আরো অনেকে।

এসময় বক্তব্য রাখেন, উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম তুহিন, লক্ষিগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এসএম শফিকুল কাদের সুজা, ইকবাল, মমতাজ মহল, মার্জিয়া আক্তার, শাহনাজ বেগম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্ধ।

এ সময় বক্তারা ধর্ষণকারীদের নারী ও শিশু নির্যাতন দমন আইনে সঠিক সুষ্টু বিচার, দ্রত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এবং সাধারণ জনগণ যেন হয়রানির শিকার না হয় এ বিষয়ে জোর দাবি জানান তারা।

Share





Related News

Comments are Closed