Main Menu
শিরোনাম
জগন্নাথপুরে তরুণীকে গনধর্ষণ, আটক ৪         কোম্পানীগঞ্জ থানার দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড         গোলাপগঞ্জে ভাদেশ্বর ইউপি চেয়ারম্যানকে বরখাস্ত         সিলেট বিভাগে আক্রান্ত বেড়ে ৫৫৭৩, মৃত্যু ৯৫         চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলনে জরিমানা         জৈন্তাপুরে ৯৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২         শায়েস্তাগঞ্জে ইউএনও করোনায় আক্রান্ত         হাফিজ ইফজাল হত্যার বিচার দাবিতে মানববন্ধন         গোলাপগঞ্জে ২০১ পিস ইয়াবাসহ আটক ১         বিশ্বনাথে র‌্যাবের হাতে মাদক চাষী গ্রেফতার         ইসলামপুর জামে মসজিদ প‍ুননির্মাণের উদ্যোগ         কানাইঘাটে করোনায় আরো দুই জনের মৃত্যু        

হবিগঞ্জে স্ত্রীকে গলা কেটে হত্যা করলো স্বামী!

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের লাখাই উপজেলায় প্রত্যন্ত অঞ্চল বুল্লা ইউনিয়নের ভরপূর্ণি গ্রামে দুই সন্তানের জননীকে গলা কেটে হত্যা করেছে স্বামী মকসুদ আলীকে (৩৫)।

সোমবার দিবাগত রাত ১টার দিকে এই ঘটনা ঘটে। নিহত মাহফুজা বেগম (২৫) একই উপজেলার গোয়াকারা গ্রামের ফীর ইসলামের মেয়ে ও ঘাতক মকসুদ ভরপূর্ণি গ্রামের খেলু মিয়ার ছেলে। এ ঘটনায় ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, রাতে মাহফুজাকে গলাকেটে হত্যার পর বসতঘরের দরজা বন্ধ করে রাখে মকসুদ। বিষয়টি আঁচ করতে পেরে আশপাশের লোকজন এসে ডাকাডাকি শুরু করেন। কিন্তু পুলিশ আসার পূর্বে দরজা খুলতে রাজি হয়নি ঘাতক। খবর পেয়ে রাত দেড়টার দিকে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) অজয় চন্দ্র দেব ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার এবং মকসুদকে গ্রেপ্তার করেন।

বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু জানান, বেশ কিছু মাস পূর্বে দাম্পত্য কলহের কারণে স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা করেন মাহফুজা। এরপর থেকে বাবার বাসায় বসবাস করেছিলেন তিনি। প্রায় ৬ মাস পূর্বে এলাকার লোকজনের মধ্যস্থতায় বিরোধ নিষ্পত্তি হলে স্বামী মকসুদের বাড়িতে যান তিনি।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) অজয় চন্দ্র দেব জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার এবং মকসুদকে আটক করে। নিহতের গলা অর্ধকাটা এবং শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

0Shares





Related News

Comments are Closed