Main Menu

নিজের ছেলেকে গুম করায় বাবার কারাদণ্ড

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুড়ী ইউনিয়নের পিরোজপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে আজিজুর রহমানকে ১ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের ছেলেকে গুম করার অপরাধে তাকে এ দণ্ড দেয়া হয়।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাহিরপুর উপজেলা ভারপ্রাপ্ত নিবার্হী কর্মকর্তা মুনতাসির হাসান পলাশ এ দণ্ডাদেশ দেন।

তাহিরপুর থানা পুলিশ জানায়, গত ৭ অক্টোবর তাহিরপুর থানায় ছেলে রিমন মিয়াকে (১১) গুম করার অভিযোগ এনে প্রতিপক্ষ ইছবপুর গ্রামের মৃত শাহাজ উদ্দিন সিকদারর ছেলে মোবারক সিকদার (৪০), তার ভাই মোশারফ সিকদার, মোবারক সিকদারের স্ত্রী ফাতেহা আক্তার, পিরিজপুর গ্রামের মৃত ফকর উদ্দিন মেম্বারের ছেলে ময়না মিয়া (২৮), আজিজুর রহমানের প্রথম স্ত্রী জামিনা খাতুন (৪২) ও তার ছেলে মনির হোসেনকে (২২) আসামি করে একটি গুমের মামলা দায়ের করেন তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের পিরিজপুর গ্রামের আজিজুর রহমানের স্ত্রী মোছাঃ লিপিয়া বেগম।

তদন্ত কর্মকর্তা এস আই মুস্তোফা জানান, আজিজুর রহমানকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে তিনি স্বীকার করেন প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের ছেলেকে গুম করেছেন। এবং বলেন তার ছেলে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানার লক্ষীগঞ্জ গ্রামে তার শালিকার বাড়িতে আছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমান এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

Share





Related News

Comments are Closed