Main Menu
শিরোনাম
কমলগঞ্জে এক বৃদ্ধের মৃত্যু নিয়ে ধুম্রজাল         জৈন্তাপুরে ভারতীয় পাতার বিড়িসহ গ্রেফতার ১         গোয়াইনঘাটে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন         শ্রীমঙ্গলে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা!         সিলেট এমসি কলেজের ছাত্রী পপির আত্মহত্যা         ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে         বিশ্বনাথে বৃদ্ধ ও এক গৃহবধুর লাশ উদ্ধার          সিলেটে করোনায় আক্রান্ত বেড়ে ৮৫৮২, মৃত্যু ১৫৩          ওসমানীর ল্যাবে আরো ৬১ জনের করোনা পজিটিভ         বিশ্বম্ভরপুরে বজ্রপাতে কৃষক নিহত         শ্রীমঙ্গলে ঘরে বসে সততা পরীক্ষার আয়োজন         জৈন্তাপুরে পুকুরের পানিতে ডুবে কিশোরীর মৃত্যু        

কাশ্মীরে ডিসি অফিসে গ্রেনেড হামলা

আন্তর্জাতিক ডেস্ক : কাশ্মীরের অনন্তনাগে ডিসি অফিসের সামনে গ্রেনেড হামলা করা হয়েছে।

বিস্ফোরণে পুলিশসহ অন্তত ১৪ জন আহত হয়েছেন।

এখন পর্যন্ত কোনো সংগঠন এ হামলার দায় স্বীকার করেনি।

অনন্তনাগের পুলিশের বরাতে সংবাদমাধ্যম টাইস অব ইন্ডিয়া জানায়, শনিবার (৫ অক্টোবর) সকালে ভারত নিয়ন্ত্রিত দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগে ডেপুটি কমিশনারের অফিসের সামনে শক্তিশালী গ্রেনেড হামলা হয়।

এ হামলায় অনন্ত ১৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে এক ট্রাফিক পুলিশ, সাংবাদিকসহ বেশ কয়েকজন বেসামরিক নাগরিক রয়েছেন। তাদের দ্রুত স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।

এ হামলার পর পরই চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

অনন্তনাগের প্রশাসনিক ভবন থেকে জানানো হয়েছে, কঠোর নিরাপত্তাবলয়ে ডিসি অফিসের নিরাপত্তাচৌকির সামনে শনিবার বেলা ১১টার দিকে সন্ত্রাসীরা এ গ্রেনেড হামলা চালায়।

তবে নির্দিষ্ট লক্ষ্যে গ্রেনেড নিক্ষেপ করতে ব্যর্থ হয়েছে সন্ত্রাসীরা। যে কারণে প্রশাসনিক ভবনের রাস্তার পাশেই গ্রেনেডটি বিস্ফোরিত হয়। গ্রেনেডের স্প্লিন্টারের আঘাতে স্থানীয় এক সাংবাদিক ও এক ট্রাফিক পুলিশসহ ১৪ ব্যক্তি আহত হয়েছেন।

ইতিমধ্যে আহতদের ১৩ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছে হাসপাতাল।

বাকি একজনকে ছাড়া না হলেও তার অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিলের পর দ্বিতীয়বারের মতো গ্রেনেড হামলা চালানো হয় বলে মন্তব্য করা হয়েছে প্রশাসনিক ভবন থেকে।

0Shares





Related News

Comments are Closed