Main Menu

সিলেটে আট ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

বৈশাখী নিউজ ২৪ ডটকম: পেঁয়াজসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণে রাখতে অভিযান চালিয়েছে সিলেট জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। বুধবার নগরীর কালীঘাটে এই অভিযানে বিভিন্ন অনিয়মের কারণে ৭টি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া নগরীর রিকাবীবাজারে পৃথক অভিযানে একটি ওষুধের দোকানকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

নগরীর কালীঘাটে অভিযানে নেতৃত্ব দেন সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলম। জেলা বাজার কর্মকর্তা মোরশেদ কাদের এবং সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্যগণ অভিযানে সহযোগিতা করেন।

এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর বিভিন্ন ধারা লঙ্ঘনে কালীঘাট বাজারের মেসার্স জেরিন ব্রাদার্সকে ৮ হাজার টাকা, মেসার্স রাইয়ান ব্রাদার্সকে ৬ হাজার টাকা, মেসার্স ছালেহ ব্রাদার্সকে ৮ হাজার টাকা, মেসার্স রঞ্জিত বানিজ্যালয়কে ৭ হাজার টাকা, মেসার্স শাহপরান (র.) বাণিজ্যালয়কে ৬ হাজার টাকাসহসহ ৭টি প্রতিষ্ঠানকে মোট ৫০ হাজার জরিমানা করা হয়।

জানা গেছে, পেঁয়াজসহ বিভিন্ন পণ্যের মূল্য বেশি রাখায় এসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

এছাড়া নগরীর রিকাবীবাজারে অভিযান চালান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুনন্দা রায়। এসময় ড্রাগ অ্যাক্টস-১৯৪০ অনুযায়ী এক ঔষধের দোকানকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে জেলা ড্রাগ সুপার সিকদার কামরুল ইসলাম ও সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্যগণ সহযোগিতা করেন।

0Shares





Related News

Comments are Closed