Main Menu

কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতির উপর হামলা

বৈশাখী নিউজ ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়ের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় ভানুগাছ বাজারস্থ কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়ের নিজ পত্রিকার স্থানীয় অফিসের সম্মুখে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

এতে তিনি আহত হয়ে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় লোকজন ও আক্রান্ত সাংবাদিক বিশ্বজিৎ রায় জানান, পূর্ব বিরোধের জের ধরে ভানুগাছ বাজারের জনৈক রাজিব রায় উত্তম (৩৫) এর নেতৃত্বে কয়েকজন যুবক বুধবার রাত সাড়ে ৯টায় দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামলা চালালে তিনি প্রাণ রক্ষার্থে দৌড়ে গিয়ে পার্শ্ববর্তী একটি ডেকোরেটার্সের দোকানে আশ্রয় নেন। এ সময় হামলাকারীরা সেখানেও তার উপর হামলা চালাতে চেষ্টা করলে তাকে রক্ষা করতে গিয়ে ডেকোরেটার্সের দুই কর্মীও আহত হন। স্থানীয় লোকজন আহত তিনজনকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

সাংবাদিকদের সাথে আলাপকালে প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায় আরও বলেন, এটি একটি পরিকল্পিত হামলা। যার নেতৃত্বে হামলা হয়েছে তার বিরুদ্ধে থানায় অনেক আগেই অভিযোগ দেওয়া হয়েছে। পুলিশ সময় মতো ব্যবস্থা নিলে আজকের এই ঘটনা ঘটতো না।

অভিযোগের বিষয়ে জানতে চাইতে রাজিব রায় উত্তমের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

তবে তার ঘনিষ্ট সূত্রের দাবি রাজিব রায় উত্তমকে মারধর করেছেন বিশ্বজিৎ রায়।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ আসেনি। এরপরও পুলিশ বিষয়টি নিয়ে গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে।

0Shares





Related News

Comments are Closed